রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
স্বামীর ঘর লুট করে কিশোরের সঙ্গে পালালেন ২ সন্তানের জননী। আজকের ক্রাইম-নিউজ তাহেরীর গান নাজায়েজ : জাতির কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান। আজকের ক্রাইম-নিউজ আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
চুয়াডাঙ্গা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে চিহ্ণিত ৫ মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে চিহ্ণিত ৫ মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে চিহ্ণিত ৫ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো পৌর এলাকার বুজরুকগড়গড়ির (মুসলিমপাড়া) বাবুল হোসেনের স্ত্রী একাধিক মাদক মামলার আসামি মাদক সম্রাজ্ঞী শিপরা খাতুন (৬৫) , আলোকদিয়া গ্রামের মৃত আজিবার রহমানের ছেলে ফয়জুল ইসলাম (৩৫), চুয়াডাঙ্গা মসজিদ পাড়ার মৃত মওলা বক্সের ছেলে মোঃ বনি (৩০), সাতগাড়ীর মৃত হেমায়েত মীরের ছেলে মনিরুল ইসলাম মনি (৩৫) এবং হকপাড়ার মুনসুর আলীর ছেলে মোঃ হৃদয় হোসেন (২২)।

পুলিশসূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলামের দিকনির্দেশনা ও সার্বিক তত্বাবধানে, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (সদর ও সদর সার্কেল) এর নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান, এসআই (নিঃ) মোঃ একরামুল হোসাইন, এসআই (নিঃ) মোঃ মুহিতুর রহমান, এসআই (নিঃ) মোঃ ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার (১২ জুলাই) বিকাল ৪টা হতে সাড়ে ৫টা পর্যন্ত চুয়াডাঙ্গা পৌর এলাকার পৃথক স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় উক্ত ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামিদের দখল হইতে ৩০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা ও ৪০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ০২টি মামলা রুজু করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, আমরা মাদক নিয়ন্ত্রণ নয়, মাদক নির্মূলে মাঠে নেমেছি। আপনি যত বড় প্রভাবশালী ব্যক্তি বা রাজনৈতিক নেতার আশির্বাদপুষ্ট হোন না কেন, কোনো ছাড় নয়। শূন্য সহনশীলতা দেখিয়ে এই অভিযান পরিচালিত হচ্ছে। কেউ তদবিরের চেষ্টা করলে, ধরে নেয়া হবে সংশ্লিষ্ট তদবিরকারী এই মাদক ব্যাবসার একজন প্রধান পৃষ্ঠপোষক। আর পৃষ্ঠপোষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনগত ব্যবস্থা গ্রহণের বিধান রয়েছে। আসুন মাদক পাচার রোধ করি। মাদক ব্যবসায়ীকে বয়কট করি এবং তাদের আইনের হাতে তুলে দেই। সর্বান্তকরণে মাদককে না বলি। “দেশকে ভালবাসুন, মাদককে ঘৃণা করুন।”

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English