০৭ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “
মোবাইল ব‍্যাটারি ক্রয়-কে কেন্দ্র করে এক যুবক বেধড়ক জখম। আজকের ক্রাইম-নিউজ

মোবাইল ব‍্যাটারি ক্রয়-কে কেন্দ্র করে এক যুবক বেধড়ক জখম। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি :

দর্শনা থানার অধীনস্থ মদনা ইউনিয়নের আবু সাইদ(৩০) নামের এক যুবক অন‍্যায়ভাবে কুপিয়ে জখম করেছে, একই গ্রামের মৃত রবজেল আলীর ছেলে মোসারফ হোসেন(জনি-২৭)- কে।

পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের প্রভাবশালী আ:খালেকের ছেলে আবু সাইদ(৩০) নির্মমভাবে মোসারফ হোসেন(জনি-২৭)-কে, কুপিয়ে জখম করেছে বলে জানা যায়, স্থানীয় ব‍্যক্তিবর্গের কাছে থেকে। জানা সূত্রে, মদনার বাজারে “মদনা টেলিকমের” মালিক আবু সাইদ(৩০)। উক্ত টেলিকম মালিকের কাছ থেকে, মোসারফ হোসেন (জনি-২৭) একটি মোবাইল ব‍্যাটারি ক্রয় করেন। কিন্তু ব‍্যাটারিটি কিছু দিন ব‍্যবহার করার পর, তা নষ্ট হয়ে যায়। এমতাবস্থায়, মোসারফ হোসেন (জনি-২৭) বিক্রেতা আবু সাইদ(৩০)কে ব‍্যাটারি সম্পর্কে অবগত করলে, আবু সাইদ নতুন ব‍্যাটারি দিবে বলে আশ্বাস দেন। এভাবে বেশ কিছুদিন ঘুড়ালে, মোসারফ হোসেন(জনি-২৭) পুনরায় আবু সাইদের কাছ থেকে ব‍্যাটারি দাবি করে। কিন্তু আবু সাইদ(৩০) ব‍্যাটারি না দিয়ে গালিগালাচ করেন। এমতাবস্থায়, আবু সাইদের চাচা আ:মান্নান(৪৫) উক্ত ঘটনাকে কেন্দ্র করে, মোসারফ হোসেন(জনি-২৭) কে জোরপূর্বক মারধর করে। এভাবে কিছুক্ষণ উভয় ব‍‍্যক্তিবর্গের মধ্যে ঝগড়া চলতে থাকে, এবং “মদনা টেলিকমের মালিক আবু সাইদ(৩০) তার দোকান থেকে একটি দেশীয় ছুরি দিয়ে, মোসারফ হোসেন (জনি-২৭)কে মাথায় আঘাত করে জখম করে। এরপর স্থানীয় লোকজন তরিঘরিভাবে মোসারফ হোসেন (জনি-২৭) কে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সের ডিউটিরত কর্মকর্তা মোসারফ হোসেন (জনি-২৭)কে চিকিৎসা দেন।এবং আঘাত জনিত কারণে মোসারফ হোসেনের মাথায় পাচটি সেলায় হয়।

জাত সূত্রে গ্রামের প্রভাবশালী হওয়ায়, মোসারফ হোসেনের পরিবার-পরিজনদের মেরে ফেলার হুমকি দিয়েছে, আবু সাইদ ও তার চাচা আ:মান্নান। এবং বলেছেন, আইনের আশ্রয় নিলে অবস্থা আরও ভয়াবহ হবে।

স্থানীয় ব‍্যক্তিবর্গ বলেছেন, মাঝে মাঝেই তারা ক্ষমতার দাপট দেখিয়ে একে-অন‍্যের সাথে মারামারি করেন।

অতএব, উক্ত আসামী দ্বয়ের আইনগত ব‍্যবস্বা নেওয়া হোক।এবং এলাকাবাসীর মন্তব্য, তারা যেন কখনও সমাজে কোনো দাপট না দেখাতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019