২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ
মোবাইল ব‍্যাটারি ক্রয়-কে কেন্দ্র করে এক যুবক বেধড়ক জখম। আজকের ক্রাইম-নিউজ

মোবাইল ব‍্যাটারি ক্রয়-কে কেন্দ্র করে এক যুবক বেধড়ক জখম। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি :

দর্শনা থানার অধীনস্থ মদনা ইউনিয়নের আবু সাইদ(৩০) নামের এক যুবক অন‍্যায়ভাবে কুপিয়ে জখম করেছে, একই গ্রামের মৃত রবজেল আলীর ছেলে মোসারফ হোসেন(জনি-২৭)- কে।

পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের প্রভাবশালী আ:খালেকের ছেলে আবু সাইদ(৩০) নির্মমভাবে মোসারফ হোসেন(জনি-২৭)-কে, কুপিয়ে জখম করেছে বলে জানা যায়, স্থানীয় ব‍্যক্তিবর্গের কাছে থেকে। জানা সূত্রে, মদনার বাজারে “মদনা টেলিকমের” মালিক আবু সাইদ(৩০)। উক্ত টেলিকম মালিকের কাছ থেকে, মোসারফ হোসেন (জনি-২৭) একটি মোবাইল ব‍্যাটারি ক্রয় করেন। কিন্তু ব‍্যাটারিটি কিছু দিন ব‍্যবহার করার পর, তা নষ্ট হয়ে যায়। এমতাবস্থায়, মোসারফ হোসেন (জনি-২৭) বিক্রেতা আবু সাইদ(৩০)কে ব‍্যাটারি সম্পর্কে অবগত করলে, আবু সাইদ নতুন ব‍্যাটারি দিবে বলে আশ্বাস দেন। এভাবে বেশ কিছুদিন ঘুড়ালে, মোসারফ হোসেন(জনি-২৭) পুনরায় আবু সাইদের কাছ থেকে ব‍্যাটারি দাবি করে। কিন্তু আবু সাইদ(৩০) ব‍্যাটারি না দিয়ে গালিগালাচ করেন। এমতাবস্থায়, আবু সাইদের চাচা আ:মান্নান(৪৫) উক্ত ঘটনাকে কেন্দ্র করে, মোসারফ হোসেন(জনি-২৭) কে জোরপূর্বক মারধর করে। এভাবে কিছুক্ষণ উভয় ব‍‍্যক্তিবর্গের মধ্যে ঝগড়া চলতে থাকে, এবং “মদনা টেলিকমের মালিক আবু সাইদ(৩০) তার দোকান থেকে একটি দেশীয় ছুরি দিয়ে, মোসারফ হোসেন (জনি-২৭)কে মাথায় আঘাত করে জখম করে। এরপর স্থানীয় লোকজন তরিঘরিভাবে মোসারফ হোসেন (জনি-২৭) কে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সের ডিউটিরত কর্মকর্তা মোসারফ হোসেন (জনি-২৭)কে চিকিৎসা দেন।এবং আঘাত জনিত কারণে মোসারফ হোসেনের মাথায় পাচটি সেলায় হয়।

জাত সূত্রে গ্রামের প্রভাবশালী হওয়ায়, মোসারফ হোসেনের পরিবার-পরিজনদের মেরে ফেলার হুমকি দিয়েছে, আবু সাইদ ও তার চাচা আ:মান্নান। এবং বলেছেন, আইনের আশ্রয় নিলে অবস্থা আরও ভয়াবহ হবে।

স্থানীয় ব‍্যক্তিবর্গ বলেছেন, মাঝে মাঝেই তারা ক্ষমতার দাপট দেখিয়ে একে-অন‍্যের সাথে মারামারি করেন।

অতএব, উক্ত আসামী দ্বয়ের আইনগত ব‍্যবস্বা নেওয়া হোক।এবং এলাকাবাসীর মন্তব্য, তারা যেন কখনও সমাজে কোনো দাপট না দেখাতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019