সোমবার, ০১ মার্চ ২০২১, ১১:১৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় তোমাদের অবদান অনিস্বীকার্য। আজকের ক্রাইম-নিউজ ক্রীড়া শরীর গঠন ও মনকে প্রফুল্ল করে… গোলাম ফারুক। আজকের ক্রাইম-নিউজ ঝুলন্ত অবস্থায় তামিমার মরদেহ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর কাছে বাঙালী জাতি চির ঋণী…. বরিশাল জেলা প্রশাসক। আজকের ক্রাইম-নিউজ চাখারে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ও দেয়াল ভাঙ্গার রহস্য উদঘাটন: গ্রেফতার-৫। আজকের ক্রাইম-নিউজ বরগুনা/ জাতীয় পতাকা অবমাননার অভিযোগে ৫ কর্মকর্তার নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ মার্চেই তাপমাত্রা ৪০, সঙ্গে কালবৈশাখী ঝড়ও। আজকের ক্রাইম-নিউজ তালতলী হাসপাতালে নেই কোনো করোনা ভ্যাকসিন নেওয়ার পরিবেশ সাধারণ মানুষের ভোগান্তি। আজকের ক্রাইম-নিউজ দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের। আজকের ক্রাইম-নিউজ সরকার হটাতে অস্ত্র নিয়ে যুদ্ধে নামতে চায় বিএনপি। আজকের ক্রাইম-নিউজ
ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল ও করোনা ভাইরাস প্রাদুর্ভাব এড়াতে সামগ্রী বিতরণ করা হয়।

ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল ও করোনা ভাইরাস প্রাদুর্ভাব এড়াতে সামগ্রী বিতরণ করা হয়।

মোঃ গোলাম রাব্বানী , ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ সম্প্রতি বয়ে যাওয়া তিস্তা নদীর প্রবল বন্যায় ৫নং গয়াবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ১৫০টি পরিবার পানিবন্দি হয়ে পরে। সেই সাথে বিনষ্ট হয় ধান বীজ, তরি তরকারী সহ বেশ কিছু বাড়ী ঘর। ইতিমধ্যে উপজেলা প্রশাসন গৃহ হারা ব্যক্তিদের মাঝে নগদ অর্থ ২০০০ টাকা, খাদ্য সামগ্রী বিতরণ করেন।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে, নীলফামারী ডিমলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন (ত্রাণ) শাখার সহায়তায় ৬ই জুন গয়াবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠে ১৫০টি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল, করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে এলজিএসপি-৩ এর সহায়তায় সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়া সাবান ও বিøচিং পাউডার বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, ইউপি চেয়ারম্যান সামসুল হক, ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ফিরোজুল আলম, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম,এ ফজলুল বারী, ইউপি সচিব নুরুল ইসলাম, ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। বিতরণের উদ্বোধনের শেষে উপজেলা নির্বাহী অফিসার শুটিবাড়ী হাট মনিটরিং করেন এবং শুটিবাড়ী হাট সার্বজনীন মন্দিরের গলিকে কেন্দ্র করে আশু সমস্যা নিরশনে চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English