২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বরিশালে সন্ধ্যারাতে এক যুবককে জবাই করে হত্যা। আজকের ক্রাইম-নিউজ

বরিশালে সন্ধ্যারাতে এক যুবককে জবাই করে হত্যা। আজকের ক্রাইম-নিউজ

বরিশালের বাকেরগঞ্জে সন্ধ্যারাতে জনৈক এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। স্থানীয় কবাই ইউনিয়নের চরলক্ষীপাশা নদীর ত্রিশোর্ধ্ব যুবককে হত্যার পরে লাশ ফেলে রেখে গেছে। পুলিশ যুবকের লাশটি উদ্ধার করেছে। কিন্তু কে বা কারা এই খুনের সাথে জড়িত তাৎক্ষণিক পুলিশ তা নিশ্চিত হতে পারছে না।
পুলিশ জানায়- অজ্ঞাতপরিচয় ওই যুবকের লাশটি স্থানীয়রা দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে রাত ৮টার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পুলিশের ধারণা যুবককে দুর কোথাও থেকে নিয়ে এসে নদী তীরে জবাই করে হত্যা করা হয়েছে। পরে লাশটি ফেলে পালিয়েছে খুনিরা।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মুঠোফোনে জানান, যুবকের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মর্গে প্রেরণ প্রস্তুতি চলছে। ইতিপূর্বে মরদেহের সুরতাহল করা হয়েছে।

এই ঘটনায় একটি হত্যা মামলা করার প্রস্তুতির পাশাপাশি যুবকের পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে, জানান ওসি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019