২৯ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
পটুয়াখালী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কে কুপিয়ে জখম, আটক ২। আজকের ক্রাইম-নিউজ

পটুয়াখালী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কে কুপিয়ে জখম, আটক ২। আজকের ক্রাইম-নিউজ

পটুয়াখালী প্রতিনিধি:: পূর্ব বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফল সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মমিনুল গাজীকে (৪০) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনায় প্রতিপক্ষ হামলাকারী দুই সহোদরকে আটক করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (৩০ জুন) সকাল ১০টার দিকে উপজেলার বাশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে স্থানীয়দের সহযোগীতায় আহতর স্বজনরা গুরুত্বর অবস্থায় মমিনুলকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাউফল উপজেলার পশ্চিম বিলবিলাস গ্রামের বাসিন্দা বাউফল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মমিনুল গাজীর সাথে একই এলাকার জাহিদুল ইসলামের (কালা) দীর্ঘদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিরোধ নিয়ে উভয়ের মধ্যে বাউফল থানায় মামলা চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল ১০ টার দিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা মমিনুল গাজী বাড়ি থেকে বের হওয়ার পথে তার ওপর হামলা চালায় প্রতিপক্ষ জাহিদুল ইসলাম (কালা) ও বাবুল মাস্টারের নেতত্বে বেশ কয়েকজন সন্ত্রাসী। হামলাকারীরা মমিনুলকে কুপিয়ে ও পিটিয়ে ডান পাঁ ভাঙাসহ গুরুত্বর জখম করে দেয়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফিজুর রহমান বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখনও লিখিত অভিযোগ পাইনি। তবে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কালা ও তার ভাই জহির উদ্দিনকে আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019