বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
এক সন্তানের পিতৃত্বের দাবি নিয়ে হাসপাতালে তিন বাবা! আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে বিদ্রোহীদের ছাড় নয় : কাদের। আজকের ক্রাইম-নিউজ লাশ কাটা ঘরে নড়ে উঠল মৃত যুবক! আজকের ক্রাইম-নিউজ ভয়াবহ বিপর্যয়ের মুখে পৃথিবী! আজকের ক্রাইম-নিউজ ২৬ মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি। আজকের ক্রাইম-নিউজ হবিগঞ্জে ট্যাংক বিধ্বংসী ১৮ রকেট শেল উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ আওয়ামী লীগ থেকে বহিস্কৃত ও পদত্যাগী চেয়ারম্যান মিন্টুর ভিজিডির চাল বিতরণ নিয়ে প্রশ্ন ! আজকের ক্রাইম নিউজ ঝিনাইদহ সীমান্তে বিজিবি’র হাতে ১২জন বাংলাদেশী নাগরিক আটক। আজকের ক্রাইম-নিউজ বিএনপির ভয়ে বাস চালায় না মালিকরা। আজকের ক্রাইম-নিউজ পুলিশ হেফাজতে শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যু, বিভাগীয় তদন্তের নির্দেশ। আজকের ক্রাইম-নিউজ
ঝালকাঠিতে অভিনব কায়দায় অটোরিক্সা চুরি, প্রাইভেট কার সহ আটক ২। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠিতে অভিনব কায়দায় অটোরিক্সা চুরি, প্রাইভেট কার সহ আটক ২। আজকের ক্রাইম-নিউজ

মনির হোসেন
ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠিতে অটোরিক্সা চুরির সময় স্থানীয়দের হাতে চোর চক্রের ২ সদস্য আটক। আটককৃত চোর ও তাদের চুরি কাজে ব্যবহারিত একটি প্রাইভেট কার পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

অটোরিক্সা মালিক সূত্রে জানাযায়, বুধবার সকাল ১১টায় ঝালকাঠি শহরের সাধনার মোড় থেকে কৌশলে অটোরিক্সা চুরি করে নেয়ার সময় চোরদের ধাওয়া করলে পুলিশের সহযোগীতায় ঝালকাঠি-বরিশাল মহাসড়কের শ্রীরামপুর এলাকা থেকে চোর চক্রের ২জন সদস্য আটক সহ তাদের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে।
আটককৃত বেটারী চালিত অটোরিক্সা চুরি চক্রের ২জন সদস্যরা হলো বরগুনা জেলার তালতলি এলাকার চরপাতা গ্রামের জাকির হোসেনের ছেলে জহিরুল ইসলাম(২৪) ও একই উপজেলার বেতিপাড়া গ্রামের মৃত জব্বার জোমাদ্দারের ছেলে জিয়া জোমাদ্দার(২৬)।

ইতোপূর্বে একই মালিকের অপর একটি বেটারী চালিত অটোরিক্সা গত ০৯ জুন ২০২০ তারিখ একই কৌশলে চুরি করে নেয় একটি চক্র। এ বিষয় জেলা অটো রিক্সা চালকদের সংগঠন সূত্রে দাবি করা হয় যে, এই চক্র অনেকদিন যাবৎ ঝালকাঠি শহর থেকেই প্রায় ২৫টি বেটারী চালিত অটোরিক্সা চুরি করে। চোর চক্রটি প্রথমে অটো রিক্সায় কিছু মালামাল তুলে বিভিন্ন এলাকায় ভাড়ার কথা বলে নিয়ে যায়। সেখানে অপেক্ষমান কারটিতে চক্রের অন্য সদস্যরা অপেক্ষা করে এবং নির্দিষ্ট স্থানে অটো পৌছার পর চক্রের অন্য সদস্যরা ডিবি পুলিশ সহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অটো চালককে তাদের কারে তুলে নেয় এবং অজ্ঞান করে দূরে কোথাও রাস্তার পাশে ফেলে রেখে যায়। চক্রটির ফাঁদের শিকার হওয়া ঝালকাঠির অটো চালক মোঃ জাহিদ হোসেন জানান, গত ২৭ মে ২০২০ তারিখ নবগ্রাম সড়ক থেকে তার গাড়ি ভাড়া করা হয় এবং ঝালকাঠির ব্র্যাক মোড় পূর্ব অংশে এসে অপেক্ষমান দুজন ব্যক্তি এসে ডিবি পরিচয় দিয়ে হ্যান্ডক্যাপ লাগিয়ে প্রাইভেট কারে তুলে নিয়ে অজ্ঞান করে বরিশালের কাশিপুর এলাকায় রাস্তার পাশে ফেলে রাখে। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মোঃ জাহিদ হোসেন কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং তিনদিন পর সে সুস্থ্য হয়। জাহিদ হোসেন এই অটোচোর চক্র গ্রেফতারের খবর পেয়ে ঝালকাঠি থানায় আসে এবং কী ভাবে সে এদের হাতে তার অটোটি চুরি হয়েছে তার বর্ণনা করেন। জাহিদ হোসেন কারটি সনাক্ত করেছেন তবে কারটির নম্বরপ্লেট পরিবর্তন করা হয়েছে তিনি দাবী করেন। পুলিশের ধারনা এই চোর চক্রের ব্যবহৃত কারটি কোন চোরাই কার হতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English