রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
কাভার্ড ভ্যানচাপায় এসআইয়ের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম। আজকের ক্রাইম-নিউজ স্বামীর ঘর লুট করে কিশোরের সঙ্গে পালালেন ২ সন্তানের জননী। আজকের ক্রাইম-নিউজ তাহেরীর গান নাজায়েজ : জাতির কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান। আজকের ক্রাইম-নিউজ আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ
দুই সন্তানের জননীকে ধর্ষণের ৯ দিনেও মামলা নেয়নি পুলিশ। আজকের ক্রাইম-নিউজ

দুই সন্তানের জননীকে ধর্ষণের ৯ দিনেও মামলা নেয়নি পুলিশ। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: মোংলায় দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলেও থানায় মামলা নেয়নি পুলিশ।এলাকাবাসী দুই সন্তানের জননী দীর্ঘদিন ধরে মোংলা উপজেলায় স্বামী পরিত্যাক্ত ও ২ সন্তানের জননী গৃহবধূকে উত্যক্ত করে আসছিলো প্রতিবেশী শাকিল হাওলাদার।
গত ১৩ জুন রাতে ঐ নারীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে শাকিল। পরের দিন মোংলা থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিতা। কিন্তু ৯দিন পেরিয়ে গেলেও এখনো মামলা না নেয়ার অভিযোগ করা হয়েছে পুলিশের বিরুদ্ধে।

পাশাপাশি অভিযুক্ত শাকিল বিষয়টি মীমাংসা করার জন্য ধর্ষনের শিকার দুই সন্তানের জননীকে হুমকি দিচ্ছে বলে জানান নির্যাতিতার স্বজনরা। শুধু ধর্ষণ করেই ক্ষান্ত দেয়নি বখাটে শাকিল।

ধর্ষণের ঘটনা ধামাচাপা ও মীমাংসার জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি-হুমকিও দেয়া হয়। এমনই ঘটনা ঘটেছে মোংলায় নির্যাতিতার মা বলেন, মান সম্মান যা যাওয়ার গেছে, এখন ঘরে থাকতে ঘরের বাইরে ও বের হতে পারছি না।

নির্যাতিতা বলেন, এখন আমি বাড়িতেও থাকতে পারছি না, তাই বাজারে এসে আশ্রয় নিয়েছি।
নির্যাতিতার মামা বলেন, পুলিশকে একাধিকবার বলছি পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। উলটো পুলিশ বলেছে মীমাংসা করে নিতে।

ধর্ষণের ঘটনা প্রাথমিক তদন্ত পর্যায়ে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উপ-পরিদর্শক মো. আহাদ আহম্মদ বলেন, মামলা হয়নি। তবে এটা এখন ধর্ষণের মধ্যে পড়ে কিনা তা আমরা দেখছি।
এ ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। নিরাপত্তার অভাবে নির্যাতিতা নারী বাড়ি ছেড়ে অন্য জায়গায় আশ্রয় নিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English