শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:০০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বৃদ্ধ রেলকর্মীকে মেরে দাড়ি উপরে ফেলল আ’লীগ নেতা। আজকের ক্রাইম-নিউজ বিদেশী শত্রু দমনে ১৭৯৮ সালে ‘এক্ম-ওয়াই-জেড’ ফর্মুলার জন্ম! আজকের ক্রাইম-নিউজ মোদিকে বাংলাদেশে না আনতে সরকারের প্রতি ভিপি নুরের অনুরোধ। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় ধানের শীষে ভোট না দেওয়া সেই রফিকসহ ৬ বিএনপি নেতা বহিস্কার। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ রিজভীর নেতৃত্বে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল। আজকের ক্রাইম-নিউজ সাকিবকে ছাড়া কঠিন হতে যাচ্ছে নিউজিল্যান্ড সফর : মাশরাফি। আজকের ক্রাইম-নিউজ তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পষ্টে কৃষকের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ মাটিরাঙ্গায় গাঁজাসহ আটক ৩। আজকের ক্রাইম-নিউজ
মাদারীপুর হতে অপহরণ চক্রের ০৫ সদস্য আটক এবং ০৩জন ভিকটিম উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

মাদারীপুর হতে অপহরণ চক্রের ০৫ সদস্য আটক এবং ০৩জন ভিকটিম উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর ভাঙ্গা হতে অপহরণ চক্রের ০৫ সদস্য আটক এবং ০৩জন ভিকটিম উদ্ধার।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জনৈক একব্যক্তি টাঙ্গাইল শফিপুর এলাকায় হতে মুরগী করে তার লোকজনসহ গত ১৪-৬-২০২০ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ০৭০০ ঘটিকার সময় ঢাকা- মেট্রে-ন-১৭-৩৯৮৯ পিকআপ ভ্যান ভাড়া নিয়া মুরগী দেওয়ার নিমিত্তে পটুয়াখালী যাওয়ার উদ্দেশ্যে রওনা কালে ফরিদপুর জেলার ভাংগা থানাধীন ফরিদপুর হইতে ভাঙ্গা গামী মহাসড়কে হামিরদী নামক ব্রীজের পাশে পাকা রাস্তার উপর অদ্য ১৫-০৬-২০২০খ্রীঃ তারিখ ভোরে উল্লেখিত পিকআপ ভ্যানটির গতিরোধ করে অপহরণর করে নিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি চৌকশ দল অদ্য ১৫-০৬-২০২০ইং তারিখ ভোর আনুমানিক ০৫.৩০ ঘটিকার সময় ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন হামিরদী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের সক্রিয় ০৫ সদস্য ১। মুরাদ হোসেন(২৯), পিতাঃ নূরুল ইসলাম হাওলাদার, সাং-করিম হাওলাদার কান্দি, ২। রাশেদ মিয়া(২১), পিতাঃ নূরুল ইসলাম হাওলাদার, সাং- করিম হাওলাদারকান্দি, ৩। রাসেল খা(২১), পিতাঃ মাহিম খা, সাং- ধুতারা, ৪। সোহাগ হাওলাদার(২২), পিতাঃ মোঃ মোবারক হাওলাদার, সাং-করিম হাওলাদারকান্দি, ৫। ইমরান হোসেন@ শাহজাহান(৪৫), পিতাঃ মোঃ সাদেক আলী মোড়ল, সাং- হাজী মদন মোড়লের কান্দি, সর্ব থানাঃ শিবচর, জেলাঃ মাদারীপুর’দেরকে আটক করেন। এসময় অপহৃত ০৩ ভিকটিম যথাক্রমে ১। পিন্টু(২৯), পিতাঃ ফজলুর রহমান খান, সাং-লক্ষীপাশা, থানাঃ বাকেরগঞ্জ, জেলাঃ বরিশাল, ২। মোঃ সবুজ হাওলাদার(২৬), পিতাঃ মন্টু হাওলাদার, সাং-গাবয়ী, থানাঃ মির্জাগঞ্জ, জেলাঃ পটুয়াখালী, ৩। মোঃ সাইদুল গাজী(২২), পিতাঃ মৃত জালাল গাজী, সাং-কালিথাবাড়ী, থানাঃ বেতাগী, জেলাঃ বরগুনা’দেরকে উদ্ধার করেন। ঘটনার বিবরণে জানা যায় যে, পিন্টু(২৯) এবং ১নং আসামী মুরাদ হোসেন ভিকটিম পিন্টু(২৯) একত্রে মুরগীর ব্যবসা করিত। পরবর্তীতে ব্যবসায়িক লেনদেন জনিত কারনে উক্ত ১নং আসামী মুরাদ ভিকটিম পিন্টু(২৯) উভয় ব্যবসা হইতে আলাদা হইয়া যায়। কিন্তু ভিকটিমের সাথে ১নং আসামী মুরাদ হোসেন এর ব্যবসায়িক লেনদেন থেকেই যায়। উক্ত লেনদেনের জের ধরে ভিকটিম পিন্টু(২৯) নিকট হতে মোটা অংকের অর্থ আত্মসাথের উদ্দেশ্যে একটি সাদা রঙের মাইক্রোবাস ভিকটিম এর পিকআপ ভ্যানের গতিরোধ করে চালককে কিল ঘুষি মেরে গাড়ীটি থামিয়ে ফেলে এবং পিকআপসহ ভিকটিমকে অপহরণে চেষ্টা করে। র‌্যাব-৮ এর একটি চৌকশ দল অদ্য ১৫-০৬-২০২০ইং তারিখ ভোর আনুমানিক ০৫.৩০ ঘটিকার সময় ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন হামিরদী এলাকা হইতে উক্ত অপহরণ চক্রের সদস্যদেরকে আটক করেন। আটককৃত আসামীদেরকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিম নিজেই বাদী হয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English