বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
চুয়াডাঙ্গার নিজ ছেলের হাতে মায়ের মৃত্যু । আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গার নিজ ছেলের হাতে মায়ের মৃত্যু । আজকের ক্রাইম-নিউজ

মো: শরীফ উদ্দিন জীবন নগর উপজেলা প্রতিনিধি ::-

চুয়াডাঙ্গা জেলার জীবন নগর উপজেলায় গঙ্গাদাস পুরে নিজ বাড়িতে মো: জামিরুল ইসলাম (২৫) নামে এক ব‍্যাক্তি তার মাকে কাঠের টুকরা দিয়ে বেদম প্রহার করে মৃত্যু শয‍্যায় শায়িত করে।

পারিবারিক কলহের জের ধরে মো: জামিরুল ইসলাম (২৫) তার মাকে বেদম মারধর শুরু করে। এক পর্যায়ে তার মা চির অন্তিম শয্যায় ঢলে পড়ে। ঘটনাটি ঘটে শুক্রবার বেলা ১১.০ টায় গঙ্গাদাস পুরে তার নিজ বাড়িতে। মায়ের মৃত্যুর পর সে নিজে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে মৃত্যুর চেষ্টা করলে দ্রুত মহল্লাবাসী এসে তার জীবন বাঁচায়। পরে লোকজন মিলে অতিসত্বর মা এবং ছেলেকে জীবন নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার মাকে মৃত্যু হিসাবে ঘোষণা করেন এবং ছেলেকে চিকিৎসার ব‍্যবস্থা করেন। ডাক্তারের অভিব‍্যাক্তি জামিরুল বতর্মানে সম্পূর্ণ শঙ্কামুক্ত। সে জীবন নগর থানা পুলিশের হেফাজতে চিকিৎসাধীন।

মো: জামিরুল ইসলাম মা বাবার একমাত্র সন্তান। বহু পূর্বেই বাবা মৃত্যুবরণ করেছেন। তার মাকে নিয়ে জামিরুল দীনযাপন করছিল। তার মায়ের নাম ঘেবি (৫০)।

মো: জামিরুল ইসলাম (২৫ ) তার মাকে হত্যা করায় তার বিরুদ্ধে জীবন নগর থানায় একটি হত্যা মামলা হয়। ঘটনাটি অবলোকনের জন্য অতিদ্রুততার সহিত জীবন নগর থানার অফিসার্স ইনচার্জ মো: সাইফুল ইসলাম নিজে সঙ্গীয় কিছু ফোর্সসহ তদন্তের কাজ সম্পূর্ণ করেন। এবং আজকের ক্রাইম নিউজ কে বলেন আমরা পুরো ঘটনা যাচাই করেছি এবং আসামিকে ধরার প্রক্রিয়া চলছে। পরে জামিরুলের মাকে পোস্ট মটেম করার জন্য ওসি মো: সাইফুল ইসলাম দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানোর ব‍্যবস্থা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English