২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
চেয়ারম্যানের ভাতিজা ইয়াবার চালানসহ গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

চেয়ারম্যানের ভাতিজা ইয়াবার চালানসহ গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা পূর্বাঞ্চল সীমান্তের চিহ্নিত শীর্ষ মাদককারবারি কাপ্তান ভূঁইয়া ইয়াবার চালানসহ গ্রেফতার হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার সীমান্তঘেঁষা ছোট কুড়িপাইকা গ্রামের নিজ বাসভবন থেকে আখাউড়া থানার একদল পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত কাপ্তান ভূঁইয়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোট কুড়িপাইকা গ্রামের আবদুল আজিজ ভূঁইয়ার ছেলে।
আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী সাংবাদিকদের বলেন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা শীর্ষ মাদক চোরাকারবারি কাপ্তান ভূঁইয়াকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। কাপ্তান পুলিশের তালিকাভুক্ত ও উপজেলার চিহ্নিত শীর্ষ মাদক চোরাকারবারি।
সম্প্রতি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার বাড়িতে অভিযান চালিয়ে ৪ লাখ টাকাসহ বিপুল পরিমাণ বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করে। এ সময় তিনি পালিয়ে যান।
ওসি জানান, একাধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কাপ্তান পলাতক ছিলেন। নিজ বাসভবনে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। গ্রেফতারের পর শুক্রবার সকালে তাকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019