সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
আগৈলঝাড়ার ওসির ততপরোতায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

আগৈলঝাড়ার ওসির ততপরোতায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়ায় নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। ধর্ষিতার পরিবার থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে গ্রেফতার হয়েছে ধর্ষক। ১১ জুন বৃহস্পতিবার গ্রেফতার কৃত আসামিকে বরিশাল আদালতে প্রেরণ করা হবে। ধর্ষিতা ছাত্রীকে পুলিশ হেফাজাতে ডাক্তারি পরিক্ষা করানো হয়েছে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে।
থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান উপজেলা পশ্চিম সুজনকাঠী গ্রামের কালিখোলা নয়ন হাওলাদারের বাড়ির ভারাটিয়া বরিশাল সদর কোতয়ালী থানার শ্যামপাড়া বাজাররোড এলাকার সাইফুল ইসলামের মেয়ে আগৈলঝাড়া শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী, ছাত্রীর মাতা চাকুরীর সুবাদে আগৈলঝাড়া একসাথে মা-মেয়ে ভাড়ায় থাকে ছাত্রী স্কুলে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দেয় পশ্চিম সুজনকাঠী গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে মুন্না মোল্লা (২৮)। প্রেমের প্রস্তার প্রত্যাখান করায় বিয়ের প্রস্তাব দিলে সুমা রাজি হয়। ওই ছাত্রীকে বিবাহের প্রলোভন দেখিয়ে ১০ মার্চ থেকে ১৫ মার্চ ২০২০ইং তারিখ মুন্না মোল্লা তার ঘরে নিয়ে একধিকবার ধর্ষণ করে। এসময় এই ধর্ষনের সহযোগিতাকরে একই উপজেলার রাহুতপাড়া গ্রামের প্রমোদ রায় ছেলে অশোক রায় (৩০), পশ্চিম সুজনকাঠী গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার(৩০) ও সোহেল হাওলাদারে স্ত্রী সুরমি বেগম। এঘটনায় ধর্ষিতার মাতা বাদী হয়ে ৪ জনকে আসামী করে গত ৭জুন আগৈলঝাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে মামলার নং-৫,মামলার বাকী আসামীরা পলাতক রয়েছে
এব্যাপারে মামলার তদন্তাকারি অফিসার আগৈলঝাড়া থানা এসআই মোঃ নাসির উদ্দিন বলেন ধর্ষিতা ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করে। মামলার পরে ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ১ নং আসামী গ্রেফতার করা হয়েছে বাকী আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English