শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভিক্ষুকদের টাকা হাতিয়ে নিলেন ৩ ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ দিঘীর সিনেমার ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! আজকের ক্রাইম-নিউজ
সাহান আরা আব্দুল্লাহর দাফন রাস্ট্রীয় মর্যাদায় সম্পন্ন”

সাহান আরা আব্দুল্লাহর দাফন রাস্ট্রীয় মর্যাদায় সম্পন্ন”

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা), সাবেক চীফ-হুইপ ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহর সহধর্মীনি ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মাতা সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সমাজসেবক ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা বেগমের ২য় জানাজা নামাজ অনুষ্ঠিত।

আজ (সোমবার ৮ জুন) সকাল ৮ টার বরিশাল মুসলিম গোরস্থান আনজুমান-ই হেমায়েত উদ্দিন ঈদগাহ মাঠে ২য় জানাজা নামাজ শেষে মুসলিম গোরস্থানে তার দাফন কার্য শেষ করা হয়। এরআগে তাকে রাস্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে জানাজায় মরহুমার স্বামী সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, ছেলে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, ছেলে আওয়ামী লীগ নেতা মঈন আব্দুল্লাহ, আশিক আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক: অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ রইচ সেরনিয়াবাত,গৌরনদী পৌর মেয়র হারিচুর রহমান রইচ, আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেনসহ বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকাল (রোববার ৭ জুন) রাত ১১টা ৩০ মিনিটে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন সাহান আরা আবদুল্লাহ( ইন্নালিল্লাহি…… রাজিউন) । মৃত্যুকালে তিনি ৩ পুত্র ও ১ কন্যা এবং নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English