০৭ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
ভালুকায় গুপ্ত ক্যাসিনোর সন্ধান, যুবলীগ সভাপতিসহ আটক-৪। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় গুপ্ত ক্যাসিনোর সন্ধান, যুবলীগ সভাপতিসহ আটক-৪। আজকের ক্রাইম-নিউজ

এসএম সুজন বিশেষ প্রতিনিধি : ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন অর রশিদসহ জুয়া খেলার আসর থেকে ৪ জনকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশ।

৩১ মে (রোববার)রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানা এস.আই জীবন বর্মণ এর নেতৃত্বে অভিযান পরিচলনা করে তাদেরকে উপজেলার মধ্য রাংচাপড়া একটি ফিসারিজের ঘর থেকে আটক করা হয়।

এসময় ছোট ভাই মফিজ , হাফিজ আল আসাদ রুবেল, মোস্তাফিজুর রহমান ওরফে গোলাম মাওলা নামের আরও ৩ জনকে আটক করে পুলিশ। রাতভর নানা নাটকিয়তার মধ্যে সোমবার সকালে ৪ জুয়ারোকে অবশেষে আদালতে প্রেরন করা হয়।

জানাযায় যুবলীগ সভাপতি হিসেবে হারুনের এলাকায় প্রভাব বিস্তারসহ নানাবিধ অসামাজিক কার্যকলাপযুক্ত থাকার অভিযোগ রয়েছে। সে বর্তমানে ভালুকা পৌর সদরে ৬ নং ওয়ার্ডের একটি ফ্ল্যাট বাসা নিয়ে বেস-দাপটের সাথে বসবাস করছেন।

রোববার রাতে তাদের গ্রেফতার করার পর উপজেলার নেতৃস্থানীয় প্রভাবশালী একটি মহল ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পরে লাগে। অবশেষে নানা নাটকিয়তার মধ্যে সোমবার সকালে জুয়া আইনে ৪ ধারায় একটি মামলা দিয়ে তাদেরকে আদলতে প্রেরন করা হয়েছে যার নং-৮০।জানান এসআই জীবন।

নেতাদের এহেন কর্মকান্ডে ভালুকার বঙ্গবন্ধু আদর্শের কর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ এবং হতাশার সৃষ্টি করে।

গ্রেফতারকৃত ইউনিয়ন যুবলীগ সভাপতি বিশাল সম্পদের মালিক হওয়ার উৎস কি এলাকাবাসীর মাঝে এ নিয়ে নানা প্রশ্ন?

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019