সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
পটুয়াখালীর সদর থেকে হত্যাচষ্টা মামলার এজাহার নামীয় আসামী গ্রফতার। আজকের ক্রাইম-নিউজ

পটুয়াখালীর সদর থেকে হত্যাচষ্টা মামলার এজাহার নামীয় আসামী গ্রফতার। আজকের ক্রাইম-নিউজ

শিরানামঃ- র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প কর্তক পটুয়াখালীর সদর থেকে হত্যাচষ্টা মামলার এজাহার নামীয় আসামী গ্রফতার

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশষ আভিযানিক দল কাম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মাঃ রইছ উদ্দিন এর নতত্ব অদ্য ১৪/৫/২০২০ইং দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন মরিচবুনিয়া এলাকায় অভিযান পরিচালনা হত্যা চষ্টা মামলার এজাহার নামীয় পলাতক আসামী মাঃ হালিম হাওলাদার (৪০) , পিতা- আঃ খালক হাওলাদার, সাং- মরিচবুনিয়া, থানা-সদর, জেলা- পটুয়াখালীক গ্রফতার কর। মামলার এজাহার সূত্র জানা যায়, গত ০১/৫/২০২০ইং তারিখ সকাল আনুমানিক ১১.৩০ ঘটিকায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী মাঃ সাদক হাসন (জখমী), পিতা- মানাসফ হাওলাদার, ২। অমল দাস (জখমী), পিতা-মনারঞ্জন দাস, ৩। মাঃ বশির হাওলাদার (জখমী), পিতা-মানাসফ হাওলাদারক হত্যার উদ্দশ্য দশীয় অস্ত্র দিয় এলাপাতাড়ি আঘাত করলে তারা মারাত্মক আহত হয় পটুয়াখালী সদর উপজলা স্বাস্ত কমপ্লক্স এ ভর্তি হন। এ সংক্রান্ত মানাসফ হাওলাদার বাদী হয় পটুয়াখালী সদর থানায় মাঃ হালিম হাওলাদারসহ ০৮ জনর বিরুদ্ধ হত্যা চষ্টার মামলা করন (পটুয়াখালীর সদর থানার মামলা নং-১ তারিখ ০১/৫/২০২০) এবং অভিযুক্তদর গ্রফতার র‌্যাবর সহযাগিতা কামনা করন। তদ্প্রক্ষিত র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশষ আভিযানিক দল কাম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মাঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে মরিচবুনিয়া এলাকার অভিযান পরিচালনা করে এই মামলার ১নং আসামী মাঃ হালিম হাওলাদার (৪০) , পিতা- আঃ খালেক হাওলাদারকে গ্রফতার করে। গ্রেফতারকৃত আসামিকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়।

স্বাক্ষরিত
মাঃ রইছ উদ্দিন
অতিরিক্ত পুলিশ সুপার
সিনিঃ সহকারী পরিচালক
কাম্পানী অধিনায়ক

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English