বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
ডামার শিশুর গলাকাটা,যুবকর গলিত ও গহবধুর ঝুলন্ত মতদহ উদ্ধার!

ডামার শিশুর গলাকাটা,যুবকর গলিত ও গহবধুর ঝুলন্ত মতদহ উদ্ধার!

ক্রাইম রিপার্টার\নীলফামারী ডামার উপজলায় পথক পথক ঘটনায় শিশুর গলাকাটা মতদহ, যুবকর গলিত মত্যুদহ ও গহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করছ পুলিশ।রবিবার(১০ম)দুপুর ও সকাল পথক ¯ান এই তিনটি ঘটনা ঘট। এ ঘটনায় ডামার ও দবীগঞ্জ থানায় মামলা হয়ছ। ময়না তদন্ত জন্য জলার মর্গ লাশ প্ররন করা হয়ছ।
রবিবার(১০ম) দুপুর উপজলার বাড়াগাড়ী ইউনিয়নর লালার খামার এলাকায় কাজি নজরুল সরকারি প্রাঃ বিদ্যালয় সংলগ রাস্তার ধার শুকনা একটি ডাবায় জাকিরুল ইসলাম(২৫) নাম এক যুবকর গলিত মত্যুদহ উদ্ধার করছ পুলিশ। সকাল এলাকাবাসী গলিত লাশটি দখত পয় পুলিশ খবর দয়।ডামার থানা পুলিশ ঘটনা¯ল গিয় গলিত মত্যুদহ উদ্ধার কর। নিহিত জাকিরুল ডামার পরসভার পূর্ব চিকনমাটি ভাটিয়া পাড়ার আব্দুল গনির ছল।¯ানীয়রা জানিয়ছন, নিহিত জাকিরুলর প্যাট ও স্যান্ডল রাস্তার ধার পর ছিল এবং তার মত্যুদহ ডাবার ধার জঙ্গলর মধ্য চিৎ অতএব পর ছিল। নিহত জাকিরুলর শরীর পচন ধর পাকা ধরায় দুর্গন্ধ বর হছিল। ধারনা করা হছ মত্যুহদটি তিন-চারদিন আগর। নিহত জাকিরুলর পরিবার সুত্র জানা যায়,গত বহস্পতিবার বিকাল স বাড়ী থক বর হয় আর বাড়ীত ফিরনি। খবর পয় এখান এস তার লাশ শনাক্ত করি।একই দিন দুপুর হরিণচড়া ইউনিয়নর খানাবাড়ী গ্রাম একরামুল হকর বাড়ীত মাহফুজা বগম(২০) নাম এক গহবধু পারিবারিক কলহ গলায় ওড়না পচিয় আত্মহত্যা করছ। তার ১৮ মাসর একটি ছল শিশু সন্তান রয়েছে। নিহত মাহফুজা বগম হরিনচড়া খানাবাড়ী এলাকার আশরাফুল ইসলামর স্ত্রী।
জানাযায়, শনিবার বিকাল শাশুড়ী ও বউয়র মাঝ ঝগড়া হয়। রাত সকলই এক সাথ খাবার খায়। সকাল অসুস্থ শশুরর জন্য ভাত রানা কর স।রবিবার সকাল ১০ টার পর সকলর অগাচড় পাশ্ববর্তী দাদি শ্বাশুড়ি মহিমা বগমর ঘর গলায় ওড়না পচিয় আত্মহত্যা করন।খবর পয় বিকল ডামার থানা পুলিশ মতদহটি উদ্ধার করন।ওই ইউনিয়নর ইউপি চয়ারম্যান আজিজুল ইসলাম গহবধূর মত্যুর বিষয়টি নিশ্চিত করন।
অন্যদিক জলার ডামার উপজলার চিলাহাটি সীমানার ভাগডাবুড়ি ইউনিয়নর ডাঙ্গাপাড়ার চিলাপাড়া বনবিভাগর একটি বতবাগান থক মাবাশ্বর (৫)নামর এক শিশুর মতদহ উদ্ধার করা হয়ছ।রবিবার(১০ম)সকাল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English