২৯ মার্চ ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
ডামার শিশুর গলাকাটা,যুবকর গলিত ও গহবধুর ঝুলন্ত মতদহ উদ্ধার!

ডামার শিশুর গলাকাটা,যুবকর গলিত ও গহবধুর ঝুলন্ত মতদহ উদ্ধার!

ক্রাইম রিপার্টার\নীলফামারী ডামার উপজলায় পথক পথক ঘটনায় শিশুর গলাকাটা মতদহ, যুবকর গলিত মত্যুদহ ও গহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করছ পুলিশ।রবিবার(১০ম)দুপুর ও সকাল পথক ¯ান এই তিনটি ঘটনা ঘট। এ ঘটনায় ডামার ও দবীগঞ্জ থানায় মামলা হয়ছ। ময়না তদন্ত জন্য জলার মর্গ লাশ প্ররন করা হয়ছ।
রবিবার(১০ম) দুপুর উপজলার বাড়াগাড়ী ইউনিয়নর লালার খামার এলাকায় কাজি নজরুল সরকারি প্রাঃ বিদ্যালয় সংলগ রাস্তার ধার শুকনা একটি ডাবায় জাকিরুল ইসলাম(২৫) নাম এক যুবকর গলিত মত্যুদহ উদ্ধার করছ পুলিশ। সকাল এলাকাবাসী গলিত লাশটি দখত পয় পুলিশ খবর দয়।ডামার থানা পুলিশ ঘটনা¯ল গিয় গলিত মত্যুদহ উদ্ধার কর। নিহিত জাকিরুল ডামার পরসভার পূর্ব চিকনমাটি ভাটিয়া পাড়ার আব্দুল গনির ছল।¯ানীয়রা জানিয়ছন, নিহিত জাকিরুলর প্যাট ও স্যান্ডল রাস্তার ধার পর ছিল এবং তার মত্যুদহ ডাবার ধার জঙ্গলর মধ্য চিৎ অতএব পর ছিল। নিহত জাকিরুলর শরীর পচন ধর পাকা ধরায় দুর্গন্ধ বর হছিল। ধারনা করা হছ মত্যুহদটি তিন-চারদিন আগর। নিহত জাকিরুলর পরিবার সুত্র জানা যায়,গত বহস্পতিবার বিকাল স বাড়ী থক বর হয় আর বাড়ীত ফিরনি। খবর পয় এখান এস তার লাশ শনাক্ত করি।একই দিন দুপুর হরিণচড়া ইউনিয়নর খানাবাড়ী গ্রাম একরামুল হকর বাড়ীত মাহফুজা বগম(২০) নাম এক গহবধু পারিবারিক কলহ গলায় ওড়না পচিয় আত্মহত্যা করছ। তার ১৮ মাসর একটি ছল শিশু সন্তান রয়েছে। নিহত মাহফুজা বগম হরিনচড়া খানাবাড়ী এলাকার আশরাফুল ইসলামর স্ত্রী।
জানাযায়, শনিবার বিকাল শাশুড়ী ও বউয়র মাঝ ঝগড়া হয়। রাত সকলই এক সাথ খাবার খায়। সকাল অসুস্থ শশুরর জন্য ভাত রানা কর স।রবিবার সকাল ১০ টার পর সকলর অগাচড় পাশ্ববর্তী দাদি শ্বাশুড়ি মহিমা বগমর ঘর গলায় ওড়না পচিয় আত্মহত্যা করন।খবর পয় বিকল ডামার থানা পুলিশ মতদহটি উদ্ধার করন।ওই ইউনিয়নর ইউপি চয়ারম্যান আজিজুল ইসলাম গহবধূর মত্যুর বিষয়টি নিশ্চিত করন।
অন্যদিক জলার ডামার উপজলার চিলাহাটি সীমানার ভাগডাবুড়ি ইউনিয়নর ডাঙ্গাপাড়ার চিলাপাড়া বনবিভাগর একটি বতবাগান থক মাবাশ্বর (৫)নামর এক শিশুর মতদহ উদ্ধার করা হয়ছ।রবিবার(১০ম)সকাল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019