সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
উজিরপুর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান খালেক আজাদ আর নেই

উজিরপুর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান খালেক আজাদ আর নেই

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি/

বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলার সাতলা ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান আবদুল খালেক আজাদ আর নেই। ১০ মে রোববার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন(ইন্না..রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা

খালেক আজাদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন জটিল ভূগছিলেন। নিবেদিতপ্রাণ নির্মোহ, সৎ রাজনীতিক খালেক আজাদের মৃত্যুর সংবাদে উজিরপুর উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে । তিনি

আ.লীগের দু:সময়ে দীর্ঘ দিন উপজেলা আ.লীগের সভাপতির দায়িত্ব পালন করে তিনি দলকে সুসংগঠিত করেন ।এছাড়া তিনি

সাতলা ইউনিয়ন পরিষদের ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। সোমবার সকাল ১০টায় জানাজা শেষে সাতলা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে চির নিদ্রায় শায়িত করা হবে।

তার মৃত্যুতে বরিশাল-১আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ , বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান ও আনিসুর রহমান,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উজিরপুর উপজেলা চেয়ারম্যান আ.মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল.উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাবেক সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,বরিশাল জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আওরঙ্গজেব হাওলাদার,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন ও উজিরপুর প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English