১৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল।
উজিরপুর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান খালেক আজাদ আর নেই

উজিরপুর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান খালেক আজাদ আর নেই

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি/

বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলার সাতলা ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান আবদুল খালেক আজাদ আর নেই। ১০ মে রোববার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন(ইন্না..রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা

খালেক আজাদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন জটিল ভূগছিলেন। নিবেদিতপ্রাণ নির্মোহ, সৎ রাজনীতিক খালেক আজাদের মৃত্যুর সংবাদে উজিরপুর উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে । তিনি

আ.লীগের দু:সময়ে দীর্ঘ দিন উপজেলা আ.লীগের সভাপতির দায়িত্ব পালন করে তিনি দলকে সুসংগঠিত করেন ।এছাড়া তিনি

সাতলা ইউনিয়ন পরিষদের ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। সোমবার সকাল ১০টায় জানাজা শেষে সাতলা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে চির নিদ্রায় শায়িত করা হবে।

তার মৃত্যুতে বরিশাল-১আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ , বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান ও আনিসুর রহমান,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উজিরপুর উপজেলা চেয়ারম্যান আ.মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল.উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাবেক সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,বরিশাল জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আওরঙ্গজেব হাওলাদার,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন ও উজিরপুর প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019