২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
কুকুর গোপন স্থান থেকে ঠিকই ফেনসিডিলের সন্ধান বের করে। আজকের ক্রাইম নিউজ

কুকুর গোপন স্থান থেকে ঠিকই ফেনসিডিলের সন্ধান বের করে। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: সাধারণ দৃষ্টিতে কাভার্ডভ্যানটিতে কোনো সমস্যা দেখতে পাননি দায়ীত্বরত বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তল্লাশি চালিয়েও সন্দেহজনক কিছু চোখে পড়েনি। পরে বিজিবির প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর গোপন স্থান থেকে ঠিকই ফেনসিডিলের সন্ধান বের করে।
যশোর সদর উপজেলায় ঘটেছে এ ঘটনা। কাভার্ডভ্যানটির গোপন স্থানে লুকিয়ে রাখা প্রায় ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এর আগে শনিবার গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার নতুনহাট বাজার এলাকা থেকে কাভার্ডভ্যানটি জব্দ করা করে বিজিবি ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা।

পরে সাংবাদিকদের সামনে বিজিবির প্রশিক্ষিত একটি জার্মান শেফার্ড কাভার্ডভ্যানের কেবিনের মধ্যে লুকিয়ে রাখা ৫৮৭ বোতল ফেনসিডিল খুঁজে বের করে।

৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ফেনসিডিল পাচারের সঙ্গে আমদানিকারক, সিঅ্যান্ডএফ সদস্যরা জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

কাভার্ডভ্যানের চালক বিপুল মিয়া (২৮) পালিয়ে যেতে সমর্থ হলেও হেলপার মেহেদী হাসানকে (২০) আটক করা হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019