২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত। আজকের ক্রাইম নিউজ

বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেস্ক::বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় আনোয়ার হোসেন মজুমদার (৪৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক আরোহী।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে পাথরঘাটা কলেজের মূল ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মাজহারুল ইসলাম জাফর বলেন, কালমেঘা থেকে পাথরঘাটার দিকে আসা ভাড়ায় চালিত মোটরসাইকেল একটি অটোরিকশাকে ওভারটেক করে সামনের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। এসময় ঘটনাস্থলেই আনোয়ার হোসেন মজুমদারের মৃতু হয়।

গোলাম মাওলা (২৫) নামে আহত আরোহীকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দিন বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019