মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
পুলিশ পরিচয় বাসে ছিনতাই অটক ২। আজকের ক্রাইম নিউজ

পুলিশ পরিচয় বাসে ছিনতাই অটক ২। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেস্ক::ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পার্কিং করে রাখা বাসে পুলিশ পরিচয়ে ওঠেন চারজন। হুমকি দিয়ে বাসটির চালক এবং সহকারীর মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনতাই করছিল ওই চারজন। এ অবস্থায় দায়িত্বরত টহল পুলিশের কাছে ধরা পড়েন তারা।

গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, বরিশাল জেলার বন্দর উপজেলার বারইকান্দি গ্রামের হাসান শিকদার (২৫), গাজীপুর সদর উপজেলার গিলা গাছিয়া গ্রামের মোহাম্মদ পরান (২৫), শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের শামীম মিয়া (২৪) ও জসিম উদ্দিন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, জৈনাবাজার এলাকায় তারা রাতে দায়িত্ব পালন করছিলেন। এসময় বাজারের এক পাশে প্রভাতী কাউন্টারের কাছে কয়েকটি বাস পার্কিং করা ছিল। বাসের পাশে দুইটি মোটর বাইক দাঁড়ানো থাকলেও সেখানে কোনো লোকজন ছিল না।

গভীর রাতে এই দৃশ্য দেখে পুলিশ সদস্যরা বাসের কাছে এগিয়ে যান। বাসে উঠে ৪ জনকে পুলিশ পরিচয়ে বাসের চালক মোহাম্মদ হালিম ও তার সহকারীকে হুমকি দিতে দেখেন তারা। এরপর পুলিশ তাদের হাতেনাতে ধরে। চালক এবং চালকের সহকারী পুলিশকে জানায়, ওই চারজন পুলিশ পরিচয়ে তাদের মোবাইল ফোন এবং টাকা-পয়সা ছিনতাই করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলি জানান, আটক চারজনকে শুক্রবার মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English