সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
আইজিপি পদক পেলেন রাজাপুর থানার ওসি তদন্ত। আজকের ক্রাইম নিউজ

আইজিপি পদক পেলেন রাজাপুর থানার ওসি তদন্ত। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেক্স::আইজিপি (IGP’S Exemplary Good Services Badge) পদক লাভ করেছেন ঝালকাঠির রাজাপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ।

২০১৯ সালের কর্মদক্ষতা ও আইনী নাগরিক সেবা প্রদানসহ গুরুত্বপূর্ণ মামলা তদন্তে উল্লেখযোগ্য সাফল্যে জনক ভূমিকা রাখায় বাংলাদেশ পুলিশ তাকে এ পদকে ভূষিত করেন।

আগামী ৭ জানুয়ারী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এ ব্যাজ পরিয়ে দিবেন মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী।

রাজাপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ জানান, ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নিদের্শনায় ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে এবং সকলের সহযোগীতায় তার উপরে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে এ পদক অর্জন করতে সক্ষম হয়েছেন।

আগামী দিনেও নিজেকে জনগনের সেবায় নিয়োজিত রাখার জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। তিনি বাংলাদেশ পুলিশের মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English