২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
আইজিপি পদক পেলেন রাজাপুর থানার ওসি তদন্ত। আজকের ক্রাইম নিউজ

আইজিপি পদক পেলেন রাজাপুর থানার ওসি তদন্ত। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেক্স::আইজিপি (IGP’S Exemplary Good Services Badge) পদক লাভ করেছেন ঝালকাঠির রাজাপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ।

২০১৯ সালের কর্মদক্ষতা ও আইনী নাগরিক সেবা প্রদানসহ গুরুত্বপূর্ণ মামলা তদন্তে উল্লেখযোগ্য সাফল্যে জনক ভূমিকা রাখায় বাংলাদেশ পুলিশ তাকে এ পদকে ভূষিত করেন।

আগামী ৭ জানুয়ারী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এ ব্যাজ পরিয়ে দিবেন মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী।

রাজাপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ জানান, ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নিদের্শনায় ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে এবং সকলের সহযোগীতায় তার উপরে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে এ পদক অর্জন করতে সক্ষম হয়েছেন।

আগামী দিনেও নিজেকে জনগনের সেবায় নিয়োজিত রাখার জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। তিনি বাংলাদেশ পুলিশের মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019