০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে দায়িত্ব পেলেন আমু তোফায়েল

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে দায়িত্ব পেলেন আমু তোফায়েল

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার মৌখিক দায়িত্ব পেলেন আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ।
শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত এক যৌথসভায় বর্ষীয়ান এই দুই নেতাকে মৌখিক দায়িত্ব দেয়া হয়।

সভায় উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর একজন সদস্য বলেন, আনুষ্ঠানিকভাবে দলের পক্ষ থেকে কোনো কমিটি করা হয়নি। তবে নেত্রী (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) আমাদের দলের দুই প্রবীণ নেতাকে সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে বলেছেন। আমরা যদি কোনো কমিটি করি সেটা আগামীকাল শনিবার জানানো হবে।

ওই নেতার দেয়া তথ্য অনুযায়ী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমুকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও তোফায়েল আহমেদকে উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার মৌখিক দায়িত্ব দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটিতে সদস্য সচিব হিসেবে থাকতে পারেন ঢাকা মহানগর উত্তর শাখার সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটিতে সদস্য সচিব থাকতে পারেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

দলীয় সূত্র জানায়, ঢাকার দুই সিটি নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী ও কাউন্সিলর পদে দল সমর্থিত প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সংখ্যা এখনো চূড়ান্ত করা হয়নি। কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদের যারা যারা কাজ করতে আগ্রহী, তাদের অন্তর্ভুক্ত করা হবে কমিটিতে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019