সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:২৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
১৮ হাজার ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক চোরাকারবারিকে আটক। আজকের ক্রাইম নিউজ

১৮ হাজার ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক চোরাকারবারিকে আটক। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::রাজধানীর বিমানবন্দর থানার কাওলা এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

বুধবার (১ জানুয়ারি) দিনগত রাতে কাওলা ফুটওভারব্রিজ সংলগ্ন সড়ক থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মোহাম্মদ হোসেন ওরফে ভুট্টু (৪৯) ও মো. জাহেদ (৩২)।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান জানান, আটকরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কক্সবাজার থেকে ইয়াবার চালানগুলো বিভিন্ন পরিবহনে করে রাজধানীসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করেন।

আটক মোহাম্মদ হোসেন পেশায় একজন সবজি বিক্রেতা এবং জাহেদ একটি পরিবহনে সুপারভাইজার হিসেবে চাকরি করেন। এ পেশার পাশাপাশি তারা মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English