০৪ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ: ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা
মাদ্রাসা থেকে পালানোর সময় চার তলা থেকে লাভ দিয়ে ছাত্রের মৃত্যু। আজকের ক্রাইম নিউজ

মাদ্রাসা থেকে পালানোর সময় চার তলা থেকে লাভ দিয়ে ছাত্রের মৃত্যু। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:
নোয়াখালীর সেনবাগে মাদ্রাসা থেকে দুই ছাত্র পালানোর জন্য চার তলার জানালা দিয়ে রশি বেয়ে নিচে নামার সময় রশি ছিঁড়ে সাজিদ (১২) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। সাইফুল ইসলাম নামে অপর ছাত্র গুরুতর আহত হয়েছে। সোমবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার কানকিরহাট ইসলামিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাদ্রাসার শিক্ষকরা তাদের উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজিদকে মৃত ঘোষণা করেন।

নিহত সাজিদ কানকিরহাট এলাকার আবুল কাসেমের ছেলে। আহত সাইফুল ইসলামকে রাতেই উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

সেনবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল জানান, মাদ্রাসা কর্তৃপক্ষ ছাত্রদের শাসনের নামে মারধর ও বন্দি করে রাখায় ওই দুই ছাত্র পালানোর চেষ্টা করে। এ সময় হতাহতের ঘটনা ঘটে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019