২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
মাদ্রাসা থেকে পালানোর সময় চার তলা থেকে লাভ দিয়ে ছাত্রের মৃত্যু। আজকের ক্রাইম নিউজ

মাদ্রাসা থেকে পালানোর সময় চার তলা থেকে লাভ দিয়ে ছাত্রের মৃত্যু। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:
নোয়াখালীর সেনবাগে মাদ্রাসা থেকে দুই ছাত্র পালানোর জন্য চার তলার জানালা দিয়ে রশি বেয়ে নিচে নামার সময় রশি ছিঁড়ে সাজিদ (১২) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। সাইফুল ইসলাম নামে অপর ছাত্র গুরুতর আহত হয়েছে। সোমবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার কানকিরহাট ইসলামিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাদ্রাসার শিক্ষকরা তাদের উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজিদকে মৃত ঘোষণা করেন।

নিহত সাজিদ কানকিরহাট এলাকার আবুল কাসেমের ছেলে। আহত সাইফুল ইসলামকে রাতেই উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

সেনবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল জানান, মাদ্রাসা কর্তৃপক্ষ ছাত্রদের শাসনের নামে মারধর ও বন্দি করে রাখায় ওই দুই ছাত্র পালানোর চেষ্টা করে। এ সময় হতাহতের ঘটনা ঘটে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019