সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
সমাজকে বাঁচাতে হলে ড্রাগ সাইকেল রুখতে হবে বরিশাল রেঞ্জ ডিআইজি

সমাজকে বাঁচাতে হলে ড্রাগ সাইকেল রুখতে হবে বরিশাল রেঞ্জ ডিআইজি

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা মাদক মুক্ত করতে বঙ্গোপসাগরের জলসীমা নিয়ন্ত্রণ করতে পুলিশের কাছে জোর দাবি জানিয়েছেন কলাপাড়া উপজেলার অন্তত দুই সহস্রাধিক মানুষ ও জনপ্রতিনিধি।

বুধবার কলাপাড়া উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে পুলিশের উদ্যোগে জনপ্রতিনিধি এবং সাধারণ মানুষদের নিয়ে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন রোধ করার লক্ষ্যে এক মতবিনিময় সভায় বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলামের কাছে এ দাবি তুলে ধরা হয়।
এ সময় উপজেলাবাসী মাদক ও কিশোর সন্ত্রাসে উপকূলের জনজীবন অতিষ্ঠ হওয়ার কারণ হিসেবে বিচার বিভাগকে দায়ী করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বলেন, মাদক একটি ড্রাগ সাইকেল। এ সাইকেলের গতিরোধ করতে হলে প্রথমে পরিবার ও সমাজকে সচেতন হতে হবে।

বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলাম মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্য রাখেন।

এর আগে ডিআইজির উদ্যোগে পটুয়াখালী পুলিশ লাইন্স কনফারেন্স কক্ষে আত্মসমর্পণ মাদকাসক্ত নিয়ে সৌহার্দ্যপূর্ণ আলোচনার আয়োজন করেন। এ সময় আত্মসমর্পণকারীদের কর্মমুখী করে যুব প্রশিক্ষণের মাধ্যমে তাদের সুষ্ঠু জীবন প্রদানে নানামুখী আলোচনা করা হয়েছে।

এ সময় পটুয়াখালী জেলার অন্তত শতাধিক আত্মসমর্পণকারী মাদকাসক্ত উপস্থিত ছিলেন।

কলাপাড়া মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি হুমায়ন কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, কমিনিউটি পুলিশিং কলাপাড়া উপজেলার সভাপতি মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হালদার, কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা, কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন মাসুম বেপারী, বালিয়াতলি ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির, কুয়াকাটা প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান বুলেট প্রমুখ।

এছাড়া পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী পুলিশ সুপার মোহম্মদ মাইনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার বিলাল হোসেন এবং কলাপাড়া সার্কেল অতিরিক্ত এসপি আহমেদ আলীসহ সংশ্লিষ্ট পুলিশের কর্মকর্তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English