২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
রাজবাড়ীতে ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

রাজবাড়ীতে ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক ঢাকা::: রাজবাড়ীতে হত্যা, ডাকাতি, মাদক, শিশু ও নারী নির্যাতন, সন্ত্রাস এবং মারামারিসহ ১১ মামলার আসামি মশিউর রহমান মিথুনকে গ্রেপ্তার করেছে পলিশ। মিথুন রাজবাড়ী পৌরসভা এলাকার সজ্জনকান্দা হোসনাবাদ গ্রামের রহমত মোল্লার ছেলে।
মঙ্গলবার রাতে জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের কাটাজানি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে মিথুনের কাছ থেকে ১০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার গুপ্তমানিক চার্চ পরিদর্শন করে আসার পথে তিন জনের মধ্যে বাকবিতণ্ডা করেতে দেখে সন্দেহ হয়। এসময় তিনি গাড়ি নিয়ে তাদের কাছে গেলে মিথুনকে দু’টি মোটরসাইকেলসহ আটক করা হয়। এসময় আপর দু’জন পালিয়ে যায়।

অপর দু’জন সজ্জনকান্দার টাফলুর ছেলে পিয়াল এবং পাঁচুরিয়ার এরশাদের ছেলে আশিক। এ দু’জনের নামে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তিনি পাঁচুরিয়ার গুপ্তমানিক এলাকায় চার্চ পরিদর্শন শেষে কাটাজানি এলাকার কাছাকাছি আসলে তিন জনকে দেখে তার সন্দেহ হয়। এসময় তিনি তিন জনের গতিরোধ করেন। পুলিশ দেখে সবাই পালিয়ে যাওয়ার সময় ওসি নিজে মশিউর রহমান মিথুনকে আটক করেন এবং অপর দু’জন পালিয়ে যায়।

পরে বুধবার দুপুরে সদর থানায় মিথুনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও সন্ত্রাসী কার্যকলাপের কারণে খুনের চেষ্টা মামলা দায়ের করা হয়। অপর দু’জন আশিক ও পিয়ালের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এই তিন জনই সন্ত্রাস, মাদক, মারামারিসহ বিভিন্ন অসামাজিক কাজে নিয়োজিত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019