২৯ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
রাজধানীতে বাসায় ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা। আজকের ক্রাইম নিউজ

রাজধানীতে বাসায় ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: রাজধানীতে বাসায় ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে তেজগাঁও শিল্পাঞ্চল থানার শান্তিনিকেতনের একটি ফ্ল্যাটে এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ব্যক্তির কর্মচারীসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
নিহত ব্যক্তির নাম তোবারক হোসেন (৭০)। মহাখালীতে তাঁর একটি মার্কেট রয়েছে।

তোবারকের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জের চর পাড়ে। তিনি শান্তিনিকেতনের একটি ভবনের চারতলায় নিজ ফ্ল্যাটে একা থাকতেন। তোবারক চট্টগ্রামের শফি মাইজভান্ডারির অনুসারী ছিলেন বলে জানা গেছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুলিশ জানায়, ভোরে তোবারকের ফ্ল্যাটে কলবেল বাজে। তার এক কর্মী দরজা খুলে দিলে দুই মুখোশধারী ব্যক্তি ফ্ল্যাটে ঢুকে তোবারককে কুপিয়ে জখম করেন। পরে তার কর্মী থানায় ফোন করে বিষয়টি জানান।

খবর পেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তারা তোবারককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

পরে তোবারকের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ।

কী কারণে কারা তোবারককে হত্যা করেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019