২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
পিরোজপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেপ্তার। আজকের ক্রাইম নিউজ

পিরোজপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেপ্তার। আজকের ক্রাইম নিউজ

পিরোজপুর প্রতিনিধি:: পিরোজপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে তার মামাত দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার আদালতের মাধ্যমে সদর উপজেলার একপাই জুজখোলা এলাকার এ ঘটনায় আগের রাতে গ্রেপ্তার ওই যুবককে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার ইকবাল হোসেন মোল্লা লিংকন (২৩) সদর উপজেলার কদমতলা ইউনিয়নের পশ্চিমচর কদমতলা গ্রামের আশ্রাফ আলী মোল্লার ছেলে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল আজকের ক্রাইম নিউজ কে বলেন- “গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।”

মামলার অভিযোগের বরাত দিয়ে পিরোজপুর সদর থানার ওসি জানান- গত ১০ অক্টোবর রাতে শাশুড়ি ও তার ছেলে সন্তানকে নিয়ে একটি ঘরে আলাদা দুইটি খাটে ঘুমিয়েছিলেন সেই গৃহবধূ। সে সময় ওই বাড়িতে বেড়াতে এসেছিলেন গ্রেপ্তার হওয়া তার মামাত দেবর লিংকন। ঘরের বারান্দায় তার ঘুমানোর ব্যবস্থা করা হয়।

সবাই ঘুমিয়ে পড়ার পর মধ্যরাতে লিংকন ঘরে ঢুকে ‘মুখ চেপে ধরে গৃহবধূকে জোর করে ধর্ষণ করে।’ এ ঘটনা ওই গৃহবধূর সৌদি প্রবাসী স্বামীকে জানিয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রায়ই তাকে অশালীন প্রস্তাব দিতেন বলে দাবি করা হয়েছে মামলায়।

“গত কয়েকদিন ধরে লিংকন ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে ওই গৃহবধূ তার শাশুড়ি ও চাচা শ্বশুরকে ঘটনাটি খুলে বলেন।”

এরপর গত সোমবার বিকাল ৩টায় ওই গৃহবধূ সদর থানায় মামলা করার ছয় ঘণ্টার মধ্যে রাত ৯টায় লিংকনকে তার গ্রাম পশ্চিমচর থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019