১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ
বরিশালে কাভার্ডভ্যান চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

বরিশালে কাভার্ডভ্যান চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::বরিশালে কাভার্ডভ্যানচাপায় রেশমা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
সোমবার (২৩ ডিসেম্বর) সকালে শহরের কাউনিয়া বিসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মৃত রেশমা বেগম পিরোজপুরের ভান্ডারিয়া উপজলোর করিম খানের মেয়ে ও কাউনিয়া বিসিক এলাকায় অবস্থিত একটি ফ্যাক্টরির শ্রমিক ছিলেন।রেশমা বেগম তার স্বামী মাহবুব হোসেনের সঙ্গে দীর্ঘ বছর ধরে কাউনিয়া এলাকার মিরা বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, হেলপার কাভার্ডভ্যানটি এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। ওই সময় কাভার্ডভ্যানটি রেশমা বেগমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হন।

ঘটনার পরপরই হেলপার স্বাধীন মোল্লাকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। বরিশাল সদর উপজেলার কড়াপুর মিয়া বাড়ি মসজিদ সংলগ্ন আ. কুদ্দুস মোল্লার ছেলে।

কাউনিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজিম আজকের ক্রাইম নিউজ কে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে হেলপারকে আটক ও কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নিয়ে এসেছে। পাশাপাশি মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019