রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
স্বামীকে আটকে স্ত্রীকে ধানক্ষেতে নিয়ে গণধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

স্বামীকে আটকে স্ত্রীকে ধানক্ষেতে নিয়ে গণধর্ষণ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় রেল স্টেশন এলাকায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এক ব্যক্তির জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ ফোনে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে। এ সময় পাঁচজনকে আটক করা হয়। তারা হলেন লাবু মিয়া, নাসির আহমেদ, নজরুল ইসলাম, সাদ্দাম ও জমির হোসেন। আটককৃত সবাই ব্রাহ্মণপাড়ার শশীদলের অধিবাসী।
সূত্র জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল রেলওয়ে স্টেশন এলাকায় ওই দম্পতি ব্রাহ্মণবাড়িয়া থেকে বেড়াতে আসে। শনিবার সন্ধ্যায় কিছু দুর্বৃত্ত স্বামীকে আটকে স্ত্রীকে একটি ধান খেতে নিয়ে গণধর্ষণ করছে। ৯৯৯- এ ফোনকারী ভিকটিম মেয়েটির চিৎকার শুনতে পান। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে কলারকে ব্রাহ্মণপাড়া থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলিয়ে দেয়া হয়। সংবাদ পেয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে। এছাড়া সন্দেহভাজন পাঁচজনকে আটক করে।

এ ব্যাপারে ধর্ষিতার স্বামী ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার সদর এলাকার বাসিন্দা ওই ব্যক্তি জানান, আমি ও আমার স্ত্রী গত শনিবার সন্ধ্যায় আখাউড়া থেকে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাল্লা গ্রামে শ্বশুর বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে ট্রেনে করে শশীদল রেল স্টেশনে রাত ৮টার সময় পৌঁছাই। রেল থেকে নেমে আমরা চা খাওয়ার জন্য শশীদল স্টেশনের নাসির মিয়ার চা দোকানে গিয়ে কিছু সময় বসি এবং চা পান করি। এক পর্যায়ে চা দোকানের মালিক নাসির মিয়া আমাদের বলেন, এখন রাত অনেক হয়েছে, আপনার শ্বশুরবাড়ি নাল্লা এলাকায় যাওয়ার জন্য কোন গাড়ি পাবেন না। আজ রাতে আমার বাড়িতে থেকে সকালে উঠে চলে যাবেন। তার বাড়িতে গিয়ে পরিস্থিতি অনুকূলে না দেখে আমরা বের হয়ে যেতে চাইলে সে এবং তার সহযোগীরা আমার ও স্ত্রীর মুখ চেপে ধরে পাশের ধানের জমিতে নিয়ে যায়। আমাকে নাসির ও তার সহযোগী শশীদল গ্রামের মৃত উলফত আলীর ছেলে জমির হোসেন আটক করে রেখে মারধর করে। অন্যদিকে আমার স্ত্রীকে ওই এলাকার নসু মিয়ার ছেলে লাবু মিয়া ধর্ষণ করে। ওই গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে নজরুল ইসলাম, মৃত আব্দুল খালেকের ছেলে সাদ্দাম হোসেন আমার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ওই দম্পতি ব্রাহ্মণবাড়িয়া থেকে ওই এলাকায় আসে। কিছু দুর্বৃত্ত স্বামীকে আটকে স্ত্রীকে ধর্ষণ করে।

ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, এ বিষয়ে পুলিশ পাঁচজনকে আটক করেছে। এখনও কোন মামলা হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English