১৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
ছিটকে পড়লেনশ.শ ম রেজাউল করিম। আজকের ক্রাইম নিউজ

ছিটকে পড়লেনশ.শ ম রেজাউল করিম। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::বাংলাদেশ আওয়ামী লীগের গত মেয়াদে আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করা শ. ম রেজাউল করিমের এবারের কমিটিতে জায়গা হয়নি। আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নজিবুল্লাহ হিরু।
শ.ম. রেজাউল করিম পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসনে সংসদ সদস্য হয়ে প্রথমবারের মতই মন্ত্রীর দায়িত্ব পান। যা ছিল আওয়ামী লীগের মন্ত্রিসভার অন্যতম বড় চমক। তিনি বর্তমানে আওয়ামী লীগ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

১/১১ পরবর্তী এবং পূর্ববর্তী সময় থেকেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরদ্ধে দায়ের করা ষড়যন্ত্র মুলক সকল মিথ্যা মামলার অন্যতম আইনজীবী হিসাবে দায়িত্ব পালন করেন।

সংসদ ভবন এলাকায় বিশেষ জজ আদালতে অন্যতম আইনজীবী হিসাবে নিয়মিত অংশ গ্রহণ ও সুপ্রীমকোর্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল মামলায় অন্যতম আইনজীবী হিসাবে দায়িত্ব পালন করেন।

জেল হত্যা মামলায় জাতীয় ৪ নেতার পরিবারের আবেদন ক্রমে সরকার কর্তৃক নিয়োগ প্রাপ্ত অন্যতম আইনজীবী হিসাবে হাইকোর্টে জেল হত্যা মামলা পরিচালনা করেন।

বঙ্গবন্ধু হত্যা মামলায় রাষ্ট্র পক্ষের অন্যতম আইনজীবী হিসাবে সরকার কর্তৃক নিয়োগ প্রাপ্ত হয়ে উক্ত মামলা পরিচালনা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019