মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:০৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ছিটকে পড়লেনশ.শ ম রেজাউল করিম। আজকের ক্রাইম নিউজ

ছিটকে পড়লেনশ.শ ম রেজাউল করিম। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::বাংলাদেশ আওয়ামী লীগের গত মেয়াদে আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করা শ. ম রেজাউল করিমের এবারের কমিটিতে জায়গা হয়নি। আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নজিবুল্লাহ হিরু।
শ.ম. রেজাউল করিম পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসনে সংসদ সদস্য হয়ে প্রথমবারের মতই মন্ত্রীর দায়িত্ব পান। যা ছিল আওয়ামী লীগের মন্ত্রিসভার অন্যতম বড় চমক। তিনি বর্তমানে আওয়ামী লীগ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

১/১১ পরবর্তী এবং পূর্ববর্তী সময় থেকেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরদ্ধে দায়ের করা ষড়যন্ত্র মুলক সকল মিথ্যা মামলার অন্যতম আইনজীবী হিসাবে দায়িত্ব পালন করেন।

সংসদ ভবন এলাকায় বিশেষ জজ আদালতে অন্যতম আইনজীবী হিসাবে নিয়মিত অংশ গ্রহণ ও সুপ্রীমকোর্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল মামলায় অন্যতম আইনজীবী হিসাবে দায়িত্ব পালন করেন।

জেল হত্যা মামলায় জাতীয় ৪ নেতার পরিবারের আবেদন ক্রমে সরকার কর্তৃক নিয়োগ প্রাপ্ত অন্যতম আইনজীবী হিসাবে হাইকোর্টে জেল হত্যা মামলা পরিচালনা করেন।

বঙ্গবন্ধু হত্যা মামলায় রাষ্ট্র পক্ষের অন্যতম আইনজীবী হিসাবে সরকার কর্তৃক নিয়োগ প্রাপ্ত হয়ে উক্ত মামলা পরিচালনা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English