১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল।
র‌্যাব-৮ এর অভিযানে০১ জন জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮ এর অভিযানে০১ জন জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮ এর অভিযানে বরিশালের কোতয়ালী থানা এলাকা হতে ০১ জন জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১৯ ডিসেম্বর ২০১৯ তারিখে ২৩.৩০ ঘটিকার সময় বিএমপি কোতয়ালী থানাধীন রুপাতলী এলাকা হতে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করে।
ক। মোঃ শহীদুল ইসলাম@প্রিন্স(৩৫), পিতা- মোঃ শাহ আলম বেপারী, সাং- চর হোগলা, পোঃ- পাতারহাট, থানা- মেহেন্দীগঞ্জ, জেলা- বরিশাল।
৩। গ্রেফতারকৃত মোঃ শহীদুল ইসলাম’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে জেএমবি’র একজন সক্রিয় সদস্য। সে স্থানীয় স্কুলে লেখাপড়া করে। ইতিপূর্বে সে নারায়নগঞ্জে গাড়ী ড্রাইভার হিসাবে কাজ করত। সে স্থানভেদে বিভিন্ন সময় বিভিন্ন পেশা গ্রহন করে। সে ঢাকায় অবস্থানকালে শীর্ষ জেএমবি সদস্যদের সান্নিধ্যে জেএমবি কর্মকান্ডে অনুপ্রানিত হয় এবং দাওয়াতি কাজ পরিচালনার জন্য ঢাকা, বরিশাল সহ দেশের বিভিন্ন বিভাগে গমন করে। সে দাওয়াতি শাখার একজন সক্রিয় সদস্য। বর্তমানে সে তার নিজের পেশার আড়ালে ছদ্মবেশে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে দেশব্যাপী গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে।
গ্রেফতারকৃত মোঃ শহীদুল ইসলাম এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
তার অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019