রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
মধ্যরাতে মাথায় পিস্তল ঠেকিয়ে ভাবিকে ‘ধর্ষণ

মধ্যরাতে মাথায় পিস্তল ঠেকিয়ে ভাবিকে ‘ধর্ষণ

অনলাইন ডেস্ক::রাতে মেয়েকে পাশে নিয়ে ঘুমাচ্ছিলেন পুষ্প (ছদ্মনাম)। পাশের ঘরে ছিলেন তার স্বামী। এরই মধ্যে ওই নারীর দেবর আবুল কালাম মোল্লা (২৮) তার ঘরে ঢোকেন। মধ্যরাতে মাথায় পিস্তল ঠেকিয়ে ভাবিকে ‘ধর্ষণ’ করেন তিনি।
সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনার মিনাখাঁ এলাকায়। ধর্ষণের শিকার নারী তার দেবরের বিরুদ্ধে বসিরহাট মহকুমা আদালতে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আবুল কালাম মোল্লা পলাতক রয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, উত্তর ২৪ পরগনার এক নারীর স্বামী কাজের কারণে কলকাতায় থাকেন। প্রতি সপ্তাহের শেষ দিনে তিনি বাড়ি ফেরেন। গত বুধবারও তিনি বাড়ি ফেরেন। রাতে স্ত্রীর সঙ্গে কিছুটা সময় কাটিয়ে তিনি ঘুমাতে যান। ওই নারীও তার মেয়েকে নিয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন।

মধ্যরাতে তার দেবর আবুল কালাম মোল্লা বাড়ি ফেরেন। তার ভাবির ঘরে ঢুকে তার মাথায় পিস্তল ঠেকান। চিৎকার করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করেন।

ভুক্তভোগীর গোঙানির শব্দ শুনতে পান তার স্বামী। স্ত্রীর ঘরে ঢুকে ভাইকে থামাতে চেষ্টা করেন। কিন্তু কালাম বড় ভাইকে মারধর করে।

উত্তর ২৪ পরগনা পুলিশ জানিয়েছে, আবুল কালাম তার এলাকায় প্রভাবশালী। কিন্তু গতকাল শুক্রবার দুপুরে বসিরহাট মহকুমা আদালতে গিয়ে দেবরের বিরেুদ্ধে মামলা করেন ভুক্তভোগী নারী ও তার স্বামী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷ তবে, ঘটনার পর থেকে অভিযুক্ত আবুল পলাতক রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English