মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
ভালুকায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। আজকের ক্রাইম-নিউজ বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৬ পদে ২৮ প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ অঘোষিতভাবে ডাকা নৌ ধর্মঘট প্রত্যাহার লঞ্চ চলাচল শুরু। আজকের ক্রাইম নিউজ ভেতরের কথা বাইরে কীভাবে আসে জানি না : সাকিব। আজকের ক্রাইম-নিউজ পুলিশ সুপার সেদিন ম্যাজিস্ট্রেটকে চিনতে পারেননি: আজকের ক্রাইম-নিউজ ভালুকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন হাজ্বী বেলাল ফকির। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি আজমীর সভাপতি টুটুল সাধারণ সম্পাদক। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর সার্কেল হিসেবে যোগদান করলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব জাহাঙ্গীর আলম: আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় মানুষিক ভারসাম্যহীন শিশু রাজ কে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর। আজকের ক্রাইম-নিউজ আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় বাঁচানোর দাবিতে বিশাল প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন, অযোগ্য প্রধান শিক্ষকসহ ম্যানেজিং কমিটি অপসারণে ৯ দফা দাবি। আজকের ক্রাইম-নিউজ
মাদরাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে ড্রেনে ফেলে গেল তিন যুবক। আজকের ক্রাইম নিউজ

মাদরাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে ড্রেনে ফেলে গেল তিন যুবক। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::ফেনীর সোনাগাজী থানায় মাদরাসাছাত্রীকে ধর্ষণের পর গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার রেশ এখনও কাটেনি। এবার ঝিনাইদহে আরেক মাদরাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে হাত-পা বেঁধে ড্রেনে ফেলে দেয়ার খবর পাওয়া গেল।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামের বেতনীপাড়ায় এক মাদরাসাছাত্রীকে (১৪) তুলে নিয়ে ধর্ষণের পর হাত-পা বেঁধে ড্রেনে ফেলে পালিয়ে গেছে দুই যুবক। শনিবার ভোরে কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় হাত-পা বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করেন।

ওই মাদরাসা ছাত্রীর বাবা জানান, তার মেয়ে স্থানীয় একটি দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে পাশের বাড়িতে মোবাইল ফোনে চার্জ দিতে যায় তার মেয়ে। সেখান থেকে বাড়ি ফেরার পথে দুই যুবক তাকে জোর করে তুলে নিয়ে যায়। ধর্ষণের পর মেয়েটিকে হাত-পা ও মুখ বেঁধে ডেনের মধ্যে ফেলে দেয় তারা। দুই যুবকের মধ্যে আলামিন নামে একজনকে শনাক্ত করতে পেরেছে তার মেয়ে। ঘটনার পর আলামিন আত্মগোপনে রয়েছে।

ওই ছাত্রীর মা বলেন, রাতে পাশের বাড়িতে মোবাইল ফোনে চার্জ দিতে যাওয়ার পর থেকে আর মেয়েকে পাওয়া যাচ্ছিল না। মেয়ের বাবাও বাড়িতে ছিলেন না। পরে তিনি বাড়িতে এলে মেয়েকে রাতে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। ভোরে গ্রামের লোকজন খবর দেয় হাত-পা বাঁধা অবস্থায় মাঠে ড্রেনের মধ্যে মেয়ে পড়ে আছে।

তিনি বলেন, মেয়েকে পড়ে থাকতে দেখে ভেবেছিলাম মারা গেছে। পরে দেখি মেয়ে অচেতন অবস্থায় পড়ে আছে। তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে মেয়েটি রাতের ঘটনা আমাদের জানায়।

এ বিষয়ে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী বলেন, ওই মাদরাসাছাত্রীকে রাতে জোর করে তুলে নিয়ে ধর্ষণের পর হাত-পা বেঁধে ড্রেনের মধ্যে ফেলে রাখা হয় বলে অভিযোগ পরিবারের। তবে ধর্ষণ কি-না তদন্তের পর জানা যাবে।

তিনি আরও বলেন, তুলে নেয়ার সময় দুই যুবকের মধ্যে আলামিন নামে একজনকে শনাক্ত করতে পেরেছে মেয়েটি। এ বিষয়ে থানায় ধর্ষণ মামলার প্রক্রিয়া চলছে।

কোলা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবুল কাশেম বলেন, তিনি ঘটনা শুনেছেন। মেয়েটিকে ড্রেনের মধ্যে ফেলে রাখা হয়েছিল, সেটাও শুনেছেন। বিষয়গুলো তাঁরা তদন্ত করছেন। থানা থেকে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করবেন। এরপর থানায় মামলা হবে। দুই যুবককে আটকের চেষ্টা করছেন বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English