০৯ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত
সেবা কর্মকর্তা বাড়ি থেকেই উদ্ধার হলো ৯৩ লাখ টাকা। আজকের ক্রাইম নিউজ

সেবা কর্মকর্তা বাড়ি থেকেই উদ্ধার হলো ৯৩ লাখ টাকা। আজকের ক্রাইম নিউজ

ভারতের তেলেঙ্গানার রঙ্গ রেড্ডি জেলার শুল্ক কর্মকর্তা ভি লাবণ্য। দু’বছর আগে সেরা কর্মকর্তা হয়েছিলেন তিনি। আর তার বাড়ি থেকেই উদ্ধার হলো ৯৩ লাখ টাকারও বেশি নগদ অর্থ।
তদন্তকারীদের ধারণা এর পুরোটাই ঘুষের টাকা। সম্প্রতি ওই কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।
ভি লাবণ্যর বাড়ি হায়দরাবাদের হায়াথনগরে। বাড়িটা দেখতে নিতান্তই মধ্যবিত্ত। সেই বাড়ি থেকেই উদ্ধার হয়েছে ৯৩ লাখ ৫০ হাজার নগদ টাকা এবং ৪০০ গ্রাম স্বর্ণ। সেরা কর্মকর্তার বাড়ি থেকে এত পরিমাণ বেআইনি নগদ উদ্ধার হওয়ায় হতভম্ব হয়ে গেছে পুলিশও।
এক কৃষকের অভিযোগ ঘিরেই তদন্ত শুরু হয়। ওই কৃষক পুলিশের কাছে গ্রাম শুল্ক কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ করেছিলেন। জমির রেকর্ডের সংশোধন করার জন্য ওই কর্মকর্তা নাকি ৮ লাখ টাকা চেয়েছিলেন কৃষকের কাছ থেকে।
এর মধ্যে ৩ লাখ টাকা গ্রাম শুল্ক কর্মকর্তা নিজের জন্য এবং বাকি ৫ লাখ টাকা মণ্ডল শুল্ক কর্মকর্তা ভি লাবণ্যের জন্য চেয়েছিলেন বলে দাবি করেন ওই কৃষক। এই ভি লাবণ্যকে দু’বছর আগে তেলেঙ্গানা সরকার সেরা কর্মকর্তার পুরস্কার দেয়া হয়েছিল।
অভিযোগ পাওয়ার পর থেকেই এই বিষয়ে নজর রেখেছিল পুলিশ। ওই কৃষকের কাছ থেকে ৪ লাখ টাকা গ্রাম শুল্ক কর্মকর্তা নেন। তারপরই তাকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। গ্রাম শুল্ক কর্মকর্তাকে জেরা করেই ভি লাবণ্যর বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019