শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ ।

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ ।

অনলাইন ডেস্ক:::হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়।
আটকরা হলেন- চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), রহমতাবাদ ষাড়েরকোণা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গ্রামের প্রেমিক সাকিবুল হাসান সাকিবের সঙ্গে মাধবপুরের ১০ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। একপর্যায়ে ছয় যুবক সাকিবকে আটক রেখে ওই স্কুলছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে।

ওসি আরও জানান, সাকিব ঢাকায় চাকরি করতো। মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির সঙ্গে তার সম্পর্ক হয়। এরই ধারাবাহিকতায় দুজন সাতছড়িতে বেড়াতে আসে। এ ঘটনায় অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English