২৪ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
গোপনাঙ্গ কেটে বাবাকে হত্যা করলো মেয়ে। আজকের ক্রাইম নিউজ

গোপনাঙ্গ কেটে বাবাকে হত্যা করলো মেয়ে। আজকের ক্রাইম নিউজ

হাত, পা ও গোপনাঙ্গ কেটে বাবাকে হত্যা করলো পালিত মেয়ে। পুলিশকে তরুণী জানিয়েছে, যৌন হেনস্থার কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।

অভিযুক্ত তরুণীর নাম কুমারি আরাধ্যা জিতেন্দ্র পাটিল ওরফে রিয়া (১৯)। তার ১৬ বছরের এক কিশোরকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৭ নভেম্বর ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে। শনিবার গ্রেপ্তারের পর পুলিশের কাছে তরুণী স্বীকার করেছে, তিনি ওই ব্যক্তির দত্তক সন্তান। বেনেট রেবেলোকে খুন করে দুজনে মিলে। মুম্বাইয়ের ভাকোলা এলাকায় দ্বারকায় একটি ফ্ল্যাটে ছুরি ও বাঁশ দিয়ে পিটিয়ে মারে ৫৯ বছরের ব্যক্তিকে।

ছুরি দিয়ে কোপানোর পরেও বেঁচে ছিলেন বেনেট। একেবারে শেষ করতে মশা মারার তেল স্প্রে করে তারা ওই ব্যক্তির শরীরে৷ তারপর দেহ পিস পিস করে কাটে তারা। বাবাকে খুন করে দেহ পিস পিস করে কেটে স্যুটকেসে ভরেছে। কিছু দেহাংশ ভরেছে ব্যাগে।

কেন খুন? পুলিশকে রিয়া অভিযোগ করেছে, তাকে তার বাবা যৌন হেনস্থা করত দীর্ঘ দিন ধরে। কারণ, নাবালকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক মানতে চাননি বাবা। তাই খুন করেছে। তারপর দেহ ও গোপনাঙ্গ কুচি কুচি করে কেটে স্যুটকেসে ভরে তারা মিঠি নদীতে ফেলে দেয়।

সোয়েটার দিয়ে তারা দেহাংশ গুলি মুড়ে দেয়। কুর্লায় একটি দোকানে সোয়েটারটি সেলাই করা হয়।

ডিসিপি শাহজি উমাপ বলেন, আমরা এই অপরাধের আরও তদন্ত করছি। দেখছি, এটা পরিকল্পিত খুন নাকি আকস্মিক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019