২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বালুবাহী ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ

বালুবাহী ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ

বরিশাল নগরীর চৌমাথায় দুটি যান বালুবাহী ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় যানের তিনজন আহত হওয়ার পাশাপাশি দুর্ঘটনাকবলিত ট্রাক ও কাভার্ডভ্যান সড়কে পড়ে থাকায় সড়ক বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে ঘণ্টা দুয়েক চেষ্টা চালিয়ে দুটি গাড়ি সরিয়ে ফেললে রাত ১টার দিকে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এর আগে দুর্ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ১১টার দিকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চৌমাথা এলাকার ব্রিজ পার হওয়ার সময় কাভার্ডভ্যানটি হঠাৎ করে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ওভারটেক করার চেষ্টা করে। এমন সময় অপরদিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি বালুবাহী ট্রাক ব্যাটারিচালিত অটোরিকশাটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় যানের তিনজন আহত হন এবং দুটি গাড়ি সড়কে ওপরে পড়ে থাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে দুইপ্রান্তে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুনের নেতৃত্বে একটি গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে নেন এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় দুটি যান সরিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করেন।

এই দুর্ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে এই পুলিশ কর্মকর্তা বরিশালটাইমসকে জানান, প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে সড়ক থেকে গাড়ি দুটি সরিয়ে দিলে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক হয়।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019