২৮ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত
অন্তঃসত্ত্বা অবস্থায় বিয়ে । আজকের ক্রাইম নিউজ

অন্তঃসত্ত্বা অবস্থায় বিয়ে । আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::অন্তঃসত্ত্বা অবস্থায় বিয়ে হয়েছে ঠিকই কিন্তু এ ব্যাপারে কিছুই জানতেন না স্বামী এমনকি বুঝতে পারেননি ওই নারীও। পরে ঘটনাটি যখন একে একে সবাই জেনে যায় ঠিক তখনি ঘটে বিপত্তি।
কিন্তু এরপর স্বামী নয় উল্টো ওই নারীই তার নতুন বরকে তালাক দেয়। পরে আগের প্রেমিককে বিয়ে করে। সেই নারীর নাম বিবি খাদিজা। ঘটনাটি ঘটেছে ফেনীতে।

সোমবার বিকেলের দিকে ফেনীর আদালত পাড়ায় সামাজিক সিদ্ধান্তে তিন লাখ টাকা দেনমোহরে প্রেমিক শাহাদাত হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। এসময় আইনজীবী, সমাজের পঞ্চায়েত ও উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে স্বামীর সঙ্গে তালাকের পর গত শুক্রবার স্থানীয় ইউপি সদস্য শাহজাহান কবির সাজুর সভাপতিত্বে শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে উভয় পরিবারের বক্তব্য শুনে প্রাক্তন প্রেমিকের সঙ্গে খাদিজার নতুন করে বিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়।

এলাকাবাসী জানায়, খাদিজার সঙ্গে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মিয়াজিপাড়া এলাকার নুরুল হকের ছেলে শাহাদতের। পরে খাদিজার পরিবার তাদের সম্পর্ক মেনে না নিয়ে অন্যত্র মেয়ের বিয়ের দেন। বিয়ের পর খাদিজা আগে থেকেই অন্তঃসত্ত্বা জানতে পেরে স্বামীর সঙ্গে কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে তাদের তালাক হয়।

পরে খাদিজা তার অন্তঃসত্ত্বা হওয়ার জন্য শাহাদাতের সঙ্গে তার সম্পর্ক ও ইতিপূর্বে তাদের বিয়ে হয়েছিল বলে জানায়। এ ব্যপারে শাহাদাত বলেন, গত তিন বছর ধরে আমাদের প্রেমের সম্পর্ক চলাকালে উভয়ের সম্মতিতে এলাকার মৌলভির মাধ্যমে আমরা গোপনে বিয়ে করি। পরে খাদিজার পরিবারকে বিষয়টি জানানো হলেও তারা সেটা আমলে না নিয়ে তাকে অন্যত্র বিয়ে দেয়। তার স্বামী বিষয়টি জানলে তাদের তালাক হওয়ার পর সামাজিক সিদ্ধান্তে আমি তাকে ফের বিয়ে করেছি।

স্থানীয় ইউপি সদস্য শাহজাহান কবির সাজু বলেন, উভয় পরিবারের সম্মতিতে সামাজিক সিদ্ধান্তে নতুন করে খাদিজার সঙ্গে শাহাদতের বিয়ে সম্পন্ন হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019