সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
এসএস পরিবহনের ম্যানেজারসহ তিন জনকে পৃথক মেয়াদে করাদন্ড । আজকের ক্রাইম নিউজ

এসএস পরিবহনের ম্যানেজারসহ তিন জনকে পৃথক মেয়াদে করাদন্ড । আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::নিষিদ্ধ ঘোষিত কারেন্টজাল এবং অবৈধ পলিথি পরিবহনের অপরাধে বরিশালে পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিস এসএস পরিবহনের ম্যানেজারসহ তিন জনকে পৃথক মেয়াদে করাদন্ড দেয়া হয়েছে।

পাশাপাশি জব্দ করা হয়েছে আনুমানিক ২ কোটি ২০ লাখ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল ও দেড় হাজার কেজি নিষিদ্ধ পলিথিন।

আজ বৃহস্পতিবার (২৮ই) নভেম্বর বেলা ১২টারদিকে জেলা প্রশাসন, মৎস্য বিভাগ এবং পরিবেশ অধিদপ্তরের পৃথক দুটি অভিযান পরবর্তী মোবাইল কোর্টের মাধ্যমে আটককৃত তিন জনকে কারাদন্ড দেয়া হয়েছে।

বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন ঢাকা থেকে এসএ পরিবহনের মাধ্যমে নিষিদ্ধ কারেন্ট জাল বরিশালে এসেছে।

এসময় সংবাদের ভিত্তিতে পুলিশের সহায়তায় নগরীর পুলিশ লাইন সংলগ্ন এস এ পরিবহন কার্যালয়ে অভিযান চালিয়ে ১১ বস্তায় ১১ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি ২০ লাখ টাকা।

তিনি বলেন, ‘কারেন্ট জাল এর মালিক পাওয়া যায়নি। তবে অবৈধভাবে নিষিদ্ধ কারেন্ট জাল পার্সেল এবং সরবরাহে সহযোগিতার অভিযোগে পার্সেল সহকারী মো. বেল্লাল হোসেনকে আটক করা হয়।

পরে তাকে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম শামীম এর মোবাইল কোর্টে হস্তান্তর করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আটককৃত বেল্লাল হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অপরদিকে সকালে একই সময় এসএ পরিবহন বরিশাল কার্যালয়ে অভিযান পরিচালনা করে পরিবেশ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়। এসময় সেখান থেকে ১৫ বস্তায় দেড় হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেন তারা।

পাশাপাশি এই ঘটনায় এসএ পরিবহন বরিশাল কার্যালয়ের ম্যানেজার জাহাঙ্গীর আলম ও পলিথিনের মালিক বরিশাল নগরীর বাজার রোড এলাকার আয়েশা ট্রেডার্স এর সত্ত্বাধিকারী মজিবুর রহমানকে আটক করা হয়।

পরে তাদেরকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম মোবাইল কোর্টের মাধ্যমে তাদের ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ২৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৪৫ দিনের কারাদন্ড দেয়া হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English