২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বরগুনার বামনায় গাঁজাসহ আটক-১। আজকের ক্রাইম নিউজ

বরগুনার বামনায় গাঁজাসহ আটক-১। আজকের ক্রাইম নিউজ

‌ জলিলুর রহমান স্টাফ রিপোর্টার :বরগুনার বামনা উপজেলার উত্তর ডৌয়াতলা গ্রাম থেকে ৫০০ গ্রাম গাজা সহ আলতাফ সরদারের ছেলে মোঃ জাফর সরদার (৩১) কে গ্রেফতার করে বামনা থানা পুলিশ।

জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসআই মোঃ জাহাঙ্গীর আলম ও এএস আই মোঃ ওমর কাইউম আজ সকাল ১০টা ৩০ মিনিটের সময় উত্তর ডৌয়াতলা গ্রামের আলতাফ হোসেন সরদার এর ঘড় তল্লাসী করে ৫০০ গ্রাম গাজাসহ তার ছেলে জাফরকে গ্রেফতার করে বামনা থানায় নিয়ে আসে।
এ ব্যপারে বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান বলেন,জাফরের কাছ থেকে ৫০০ গ্রাম গাজা উদ্ধার করেছে আমাদের পুলিশ এবং তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019