২৪ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বাউফলে আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিন হাওলাদারকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম নিউজ

বাউফলে আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিন হাওলাদারকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম নিউজ

পটুয়াখালী প্রতিনিধি::পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবং কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিন হাওলাদারকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।
বুধবার সকাল ৯ টায় কনকদিয়া ইউনিয়নের হোগলা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। বতর্মানে আহত চেয়ারম্যান শাহিন হাওলাদার পটুয়াখালী সদর হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। আহত সূত্রে জসনাযায় চেয়ারম্যান শাহিন হাওলাদার ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে এলাকার সন্ত্রাসী রফিক মীর (৫৯), এর নের্তৃত্বে হাসান (১৮), মোর্শেদ(২৮) ও সুমন মীর (৩৫) সহ ৫/৬ জন সন্ত্রাসী হত্যার উদ্দ্যেশে আক্রমণ করেন। এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে বাধা প্রধান করার ফলে তার উপর এ হামলা করেন। সন্ত্রাসীবাহিনী পূর্ব পরিকল্পিতভাবে কনকদিয়া ইউনিয়নের হোগলা ব্রিজের কাছে ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে শাহিন হাওলাদারের উপর আক্রমন করে। সন্ত্রাসী বাহিনীর ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে শাহিন হাওলাদারের বাম হাতে দায়ের কোপ লাগে এবং তিনি মাটিতে লুটিয়ে পড়ে। এ অবস্থায় শাহিন হাওলাদারের সাথে থাকা তার সহকারী স্থানীয় লোকজনদের ডেকে শাহিন হাওলাদারকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক শাহিন হাওলাদারকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে ভর্তি করা হয়।
চেয়ারম্যান শাহিন হাওলাদার আরও বলেন, বর্তমান বাউফল উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি পদপ্রার্থী তিনি। তাই আমার এ হামলা চালানো হয় । শারিরিক অবস্থার উন্নতি হলে তিনি মামলা করবেন বলে উল্লেখ করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019