২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন, ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টারকে জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়েছে গৌরনদীতে এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ ঘোড়াঘাটে এক বছরে ৪৮টি মামলায় ২০ লাখ টাকার মাদক জব্দ মায়ের জানাজায় অংশ নিতে ফিরলেন ইতালি থেকে, সড়কে ঝরল প্রাণ অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠি’তে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর উদ্যোগে প্রতিনিধি সভা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএমপি কমিশনার এর অংশগ্রহণ
সহযোগীদের নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে। আজকের ক্রাইম নিউজ

সহযোগীদের নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::জয়পুরহাটের পাঁচবিবিতে সহযোগীদের নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় গুরুতর অসুস্থ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

এ ঘটনায় ওই গৃহবধূর সাবেক স্বামী মেহেরুল ইসলাম (২২) ও তার সহযোগী গোপাল চন্দ্র বর্মনকে (২০) আটক করেছে পুলিশ।

আটক মেহেরুল ইসলাম উপজেলার কেশবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তার সহযোগী গোপাল চন্দ্র বর্মন একই গ্রামের ভোজন চন্দ্র বর্মনের ছেলে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান, এক বছর আগে ঢাকায় কর্মরত ওই গার্মেন্ট কর্মীর সঙ্গে পরিচয় হয় মেহেরুলের। এক পর্যায়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে তাকে গোপনে তালাক দিয়ে মেহেরুল পাঁচবিবিতে পালিয়ে আসে। এ অবস্থায় স্ত্রীর স্বীকৃতি পেতে চাপ সৃষ্টি করলে মেহেরুল তাকে পাঁচবিবিতে আসতে বলে। শনিবার বিকেলে ওই গৃহবধূ পাঁচবিবিতে আসলে বাড়িতে নেয়ার কথা বলে স্থানীয় ছোট যমুনা নদীর তীরে নির্জন স্থানে নিয়ে দুই সহযোগীসহ তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় মেহেরুল। পরে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাপসপাতালে ভর্তি করে।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শনিবার রাতেই মেহেরুল ও গোপালকে আটক করতে সক্ষম হয়েছে। অপরজনকেও আটকের চেষ্টা চলছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019