২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
জেএসসি এক স্কুলছাত্রী ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেরা স্কুল ছাত্রীর চাচা ও ভাইকে মারপিট করে আহত করেছে।

জেএসসি এক স্কুলছাত্রী ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেরা স্কুল ছাত্রীর চাচা ও ভাইকে মারপিট করে আহত করেছে।

সিরাজগঞ্জের বেলকুচিতে জেএসসি এক স্কুলছাত্রী ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেরা স্কুল ছাত্রীর চাচা ও ভাইকে মারপিট করে আহত করেছে।
এঘটনায় প্রতিবাদ করতে গেলে ওই এলাকার আব্দুল মোতালেবের ছেলে মোঃ ইয়ামিন শেখসহ ১০/১২জন বখাটে তাদেরকে পিটিয়ে গুরুতর আহত করেন। গতকাল শনিবার বেলা ১২টার সময় উপজেলার দৌলতপুর ইউনিয়নের মেঘুল্লাহ গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত স্কুলছাত্রীর ভাই হাফিজুর রহমান (৩০) ও চাচা আব্দুল ব্যাপারীকে (৪০) কে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিল্লাতুনেচ্ছা মজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ইভটিজিং এর শিকার মরিয়ম সোরহাব আলী উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী জানান, দীর্ঘদিন ধরে মোঃ ইয়ামিন শেখ আমাকে ইভটিজিং করে আসছে। গত শুক্রবার বিকালে আমাকে ইভটিজিং করলে আমি বাড়িতে এসে বলি।
ওই শিক্ষার্থীর ভাই আহত হাফিজুর রহমান জানান, স্কুলে যাতায়াত করার সময় আমার বোনকে উত্ত্যক্ত করে আসছিলো। আমি ও আমার চাচা আব্দুল ব্যাপারী ইয়ামিন শেখের বাবার কাছে বলতে গেলে আজুগড়া জামতৈল আলমাছ মেম্বরের বাড়ীর সামনে ইয়ামিন, আলমাজ, সুমন, হানিফ, ইয়াকুব, ইছাসিন, আলমগীর, জিহাদ, মোতালেব, রজমান, শরীফসহ ৬/৭জন দেশীয় অস্ত্র রামদা, ছুরি দিয়ে অর্তকিতভাবে হামলা করে। পরে আমাদের চিৎকারে এলাকাবাসী এসে আমাদের আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিল্লাতুনেচ্ছা মজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এসময় সোহেল, সোহাগ, দেলবার, আব্দুল, সাত্তারকেও মারপিট করে আহত করে।
এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। ঘটনাস্থ পুলিশ পরিদর্শন করেছে। কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে অভিযুক্তদের গ্রেফতার করা হবে। এ বিষয়ে আহত ওই শিক্ষার্থীর চাচাতো ভাই আব্দুল হালিম জানান, এ ব্যাপারে বেলকুচি থানায় মামলা প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019