২৮ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার
দুটি যাত্রীবাহী লঞ্চ থেকে ৩০ মণ জাটকা ইলিশ জব্দ। আজকের ক্রাইম নিউজ

দুটি যাত্রীবাহী লঞ্চ থেকে ৩০ মণ জাটকা ইলিশ জব্দ। আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::ভোলায় দুটি যাত্রীবাহী লঞ্চ থেকে ৩০ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। গতকাল বুধবার (১৩ নভেম্বর) রাতে জাটকাগুলো জব্দ করা হয়। জব্দকৃত জাটকা ইলিশের মূল্য প্রায় ১২ লাখ টাকা বলে জানিয়েছে কোস্টগার্ড।

কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার লে. ওয়াসিম আকিল জাকির জানান, গতকাল বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থেকে ঢাকাগামী যাত্রীবাহী তাসসিফ-৪ ও ফারমান-১ লঞ্চে অভিযান চালিয়ে ৩০ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি। জব্দকৃত জাটকা বৃহস্পতিবার সকালে স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019